ইলিশার জংশনে ডিজেল ব্যবসায়ীকে কুপিয়ে জখম

প্রচ্ছদ » অপরাধ » ইলিশার জংশনে ডিজেল ব্যবসায়ীকে কুপিয়ে জখম
শনিবার, ৮ জানুয়ারী ২০২২



বিশেষ সংবাদদাতা ॥
বালুখেকো মাদক ব্যবসায়ী ধারালো অস্ত্রের আঘাতে মারত্মক আহত ডিজেল ব্যবসায়ী মাওলানা মোস্তফা ভোলা সদর হাসপাতালে কাতরাচ্ছে এবং ৩লক্ষ টাকা হারিয়ে হতাশায় দিন কাটাচ্ছে।
ঘটনার বিবরনে প্রকাশ ইলিশা জংশন বাজার সংলগ্ন জনৈক বাবুল দরর্জী (কানা দর্জী) যে, ক বছর আগেও নারানগঞ্জ মেঘনা ঘাটে শ্রমিকের কাজ করতো। সে ভোলার মেঘনা থেকে অবৈধভাবে বালি উত্তোলন করে পুলিশ ও প্রশাসনের নাকের ডগায় তার অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে। সাথে সাথে বাবুল দরর্জী ও তার ছেলে মাদক ব্যবসায় জড়িত থেকে উঠতি বয়সের তরুনদের নেশাগ্রস্থ করিতেছে।

---

বাবুল দরর্জী অবৈধ ব্যবসা করে কোটিপতি বনে যাওয়ায় সে ধরাকে সরাজ্ঞান করে যার প্রমান বিগত দুই বছর যাবৎ তার বসত ঘরের পাশ্ববর্তী মোস্তফা মাওলানার সাথে সামন্য ব্যাপারেও খারাপ আচরনসহ সরকার দলীয় ক্ষমতা প্রদর্শন করে। উক্ত মাদক ব্যবসায়ী হঠাৎ করে একটি দ্বিতল ভবন নির্মান করতে গিয়ে মটর ব্যবহার করে মোস্তফা মাওলানার ব্যক্তিগত খরচায় বসানো ডিপ টিউবয়েল থেকে পানি উত্তোলন করে ব্যবহার শুরু করে।
এতে করে গত কিছুদিন যাবৎ উক্ত টিউবয়েল থেকে পানি উঠা বন্ধ হয়ে গেলে তাকেই মটর দিয়ে পানি উত্তোলন বন্ধ করা জন্য বলা হলেও সে মাওলানার কথায় কোন কর্নপাত না করায় মাওলানা পানি উত্তোলন বন্ধ করে দেয়।
এতে ক্ষিপ্ত হয়ে বাবুল দরর্জী তার স্ত্রী ও ছেলে মেয়ে এবং আত্মীয় স্বজনসহ কয়েকজন মিলে মাওলানা তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গত বুধবার রাত ৯.০০টার সময় তার ঘরে ফেরার সময় তার উঠানে তাকে চাইনিজ কুড়ার, ধারালো দা, এবং রড দ্বারা মাথায় কুপিয়েও পিটিয়ে আহত করে এবং ডিজেল বিক্রির নগদ ৩,০০,০০০ (তিন লক্ষ) টাকা ও তার সাথে থাকা তার ভাইয়ের ছেলে ও নিজের ছেলে দুটি মোবাইল বোন নিয়ে যায়।
মারাত্মক আহত মাওলানা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাথায় ১১টি সেলাই দেওয়া হয়েছে। এব্যাপারে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০:৫০:২২   ৩০২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে



আর্কাইভ