স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর নৌকা প্রার্থীর অতর্কিত হামলায় আহত-২৫

প্রচ্ছদ » অপরাধ » স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর নৌকা প্রার্থীর অতর্কিত হামলায় আহত-২৫
মঙ্গলবার, ৪ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার ভেদুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থীত ও স্বতন্ত্র চেয়াম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া উভয় গ্রুপের অন্তত ২৫ জন আহত হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার (০৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে  ইউনিয়নের ১নং ওয়ার্ড ব্যাংকের হাট কলেজ চর-রোমিজ এলাকায় এ সহিংসতার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে ঘটনা স্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা যায়, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবদুল হাই মধ্যে দফায় দফায় হামলা, ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ বাঁধে। এলাকায় আধিপত্ত বিস্তার করাকে কেন্দ্র করে সহিংসতার সূত্রপাত হয়।

---

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরের দিকে আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেন তার সমর্থদের নিয়ে ইউনিয়নের হেতনারহাট এলাকায় নির্বাচনী প্রচারনায় নামেন। এ সময় ওই স্থানে থাকা নৌকা প্রতীকের সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়। পরে বিদ্রোহীর প্রার্থীর সমর্থকরা পাল্টা  ধাওয়া করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ধাওয়া ঘটনা ঘটে। এসময় ইটপাটকেল নিক্ষেপ, লগি বৈঠা, ধাড়ালো দেশীয় অস্ত্র, লাঠিসোটা নিয়ে মহড়া দিতে দেখা
যায়।  প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে দেশীয় অন্ত্র ও লাঠিসোটার আঘাতে উভয় পক্ষের অত্যন্ত ২৫ জন আহত হয়। এদের মধ্যে ১২ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনান্থলে ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করে।
এছাড়াও ইউনিয়নের হেতনার হাট মাঝির হাট এলাকায় কয়েকটি ঘর ও দোকান ভাংচুরের ঘটনা ঘটেছে। এখনও দুই গ্রুপ মুখোমুখি অবস্থান করায় উত্তেজনা বিরাজ করছে। গতকালও এ দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে।
এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সারর্কেল)মোহাম্মদ ফরহাদ সর্দার জানান, ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে প্রচারনাকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। পুলিশ ও প্রশাসনের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনা স্থলে টহল পুলিশের পাশাপাশি অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়ে।

বাংলাদেশ সময়: ১:০২:৪৮   ৬০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ