ভেদুরিয়ায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০

প্রচ্ছদ » অপরাধ » ভেদুরিয়ায় ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২০
সোমবার, ৩ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুল হাই ও বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামালের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। রোববার দুপুরে ভেদুরিয়ার ব্যাংকের হাট কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী সংঘর্ষের পর দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

---

পুলিশ ও স্থানীয়রা জানান, ভেদুরিয়ার হেতনারহাট এলাকা থেকে রোববার বেলা সাড়ে ১১টায় পুলিশ নিরব হাওলাদার নামের সন্দেহভাজন এক আসামিকে আটক করে। আটক নিরব ওই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামালের সমর্থক। তাকে আটকের খবরে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামালের সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিরবকে থানায় নেওয়ার পথে ব্যাংকের হাট কলেজের সামনে থেকে উত্তেজিত সমর্থকরা  তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়। এ ঘটনাকে কেন্দ্র করে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হয়। লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে উভয় গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আবদুল হাই অভিযোগ করেন, পুলিশের কাছ থেকে আটক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়া কামালের সমর্থকরা কোনো উসকানি ছাড়াই তার সমর্থকদের উপর অতর্কিত হামলা করেছে। বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে মারধর করছে। তবে নৌকার সমর্থকদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল। এদিকে ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা, সদর মডেল থানার ওসি এনায়েত হোসেনসহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে উপস্থি হয়। দুই পক্ষের সমর্থকদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। আসামিকে ছিনিয়ে নেওয়ার বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আগামী ৫ জানুয়ায়ারি পঞ্চম ধাপের নির্বাচনে এ ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত আবদুল হাইর সঙ্গে স্বতন্ত্র প্রার্থীর মোস্তফা কামালের মুল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে স্থানীয়রা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ০:১৪:৫৮   ৩৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ