করোনা রোগীদের বাড়িতে ইউপি চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

প্রচ্ছদ » দৌলতখান » করোনা রোগীদের বাড়িতে ইউপি চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১



দৌলতখান প্রতিনিধি॥
ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নে করোনা ভাইরাসে আক্রান্ত ৯টি পরিবারকে ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রী প্রদান করেছেন ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খাঁন। স্বাস্থ্যবিধি মেনে তার (মেহেদী মাসুদ মুকু খাঁন) পক্ষ থেকে ইউপি সদস্য আজম বুধ ও বৃহস্পতিবার এসব খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৩০ কেজি। সাথে পেঁয়াজ, আলু,ডাল, লবন, চিরা, তেল ও চিনি। করোনা আক্রান্ত এসব ব্যক্তিদেরকে হোম আইসোলেশনে রেখে চেয়ারম্যান নিজের অর্থায়নে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। বিতরণকালে দৌলতখান উপজেলা ছাত্রলীগ পদপ্রার্থী শৌরভ খান সহ অনেকে উপস্থিত ছিলেন।

---

চরখলিফা ইউনিয়নের বাসিন্দা তানভীর, মাকসুদসহ কয়েকজন বলেন, ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খান বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত। তিনি আক্রান্ত হয়েও করোনায় আক্রান্ত ৯ টি পরিবারকে নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী প্রদান করেছেন। এটা খুবই ভালোকাজ। এলাকার লোকজন মেহেদী মাসুদ মুকু খানের দ্রুত রোগমুক্তি কামনা করেন।
এ ব্যাপারে চরখলিফা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খাঁন বলেন, ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল মহোদয়ের নির্দেশক্রমে করোনা ভাইরাসের শুরু থেকে এলাকার জনগণের পাশে থেকে কাজ করে আসছি। গত ২৫ জুলাই জ¦র অনুভাব হলে ২৭ জুলাই নমুনা দিলে আমার করোনা পজেটিভ আসে। বর্তমানে আমি (মেহেদী মাসুদ মুকু খাঁন) হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছি। আমার ইউনিয়নে ৯ জন করোনা রোগী রয়েছে এমন খবর পেয়ে ১৪ দিনের খাদ্যসামগ্রী ব্যক্তিগত অর্থায়ানে তাদের ঘরে পৌঁছে দেওয়া হয়েছে। তারা হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খান সকলের কাছে দোয়া চেয়ে বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধি-নিষেধ মেনে চলার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২:৫৭:৫৮   ৩৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দৌলতখান’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
দৌলতখানে ইস্তিস্কার নামাজ আদায়, বৃষ্টির জন্য প্রার্থনা
দৌলতখানে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে সমন্বয় সভা
দৌলতখানে উপজেলা নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন
দৌলতখানে বিএনপি নেতার ইফতার
প্রতিপক্ষের হামলায় দাঁত হারালেন কৃষক
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
দৌলতখানে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদন, কারখানার জরিমানা
দৌলতখানে খাবারে নেশা প্রয়োগে এক পরিবারের ৪জন আক্রান্ত



আর্কাইভ