আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ

প্রচ্ছদ » জেলা » আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন: চেয়ারম্যান প্রার্থী মোঃ ইউনুছ
শনিবার, ৪ মে ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদর উপজেলায় আগামী ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আমাকে মটর সাইকেল প্রতীকে আপনাদের মুল্যবান ভোটটি দিবেন। আমাদের দলের চেয়ারপার্সন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমাদের অবিভাবক সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদের নির্দেশ মতে, আমি চাই জনগনের ভোট। আমি চেয়ারম্যান নির্বাচিত হইলে আমার নেতা ও অবিভাবকের মাধ্যমে, আপনাদের নিয়ে পরামর্শ করে আপনাদের এলাকার রাস্তা ঘাট, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ-মাদ্রাসার উন্নয়ন করার চেষ্টা করবো। সন্ত্রাসী দিয়ে ভোটের সুন্দর পরিবেশ নষ্ট করে ভোট নেয়ার পরিকল্পনার দিন শেষ, তাই জনগনের কাছে ছুটে চলেছি। কেউ গুজব ছড়াবেননা, হুমকি ধামকি দিবেননা, গুজবে কেউ কান দেবেননা, আপনাদের ভোট মুল্যবান সম্পদ কেউ জোড় করে ছিনিয়ে নিতে পারবেনা। আমি সুখে-দুঃখে, মহামারি ও প্রাকৃতিক র্দূযোগে আপনাদের সাথে ছিলাম, আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার ও শুক্রবার রাতে ভেলুমিয়া বাজারে ও বাপ্তা গুচ্ছ গ্রামে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে,চেয়ারম্যান প্রার্থী-আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া এসব কথা বলেন। তিনি আরো বলেন, আপনাদের কন্যা রাশি, আপনারা সুখের দিনের আওয়ামীলীগ,আর আমার পরিবার র্দুদিনের আওয়ামীলীগ। আমার নেতা,কর্মী ও সমর্থকদের হুমকি, মার-পিট ও কেন্দ্রে যেতে দিবেননা, নেতা আপনাকে চেয়ারম্যান বানিয়ে নিবেন এসব গুজব বন্ধ করুন। আপনার উস্কানিতে কিছু কিছু ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে আপনার কর্মীরা পরিবেশ ঘোলাটে করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে, এদেরকে থামান। আমি টাকা-পয়সা কামাতে, দখল বাজি করতে, মানুষের উপর জুলুম-নির্যাতন চালাতে আসিনি। আমি ১৫ বছর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কারো কাছ থেকে কোন কাজে এক কাপ চাও খাইনি। সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তন করতে এবং মসজিদ-মাদ্রাসা, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করাই আমার ধর্ম।

জেলা আওয়ামী লীগের সমাজকল্যান ও ত্রান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম বলেন, আগামী ২১ মে ভোট, আপনারা মা, বোন, ভাই-ভাবী, খালা-খালু সবাইকে নিয়ে কেন্দ্রে যাবেন, মটর সাইকেল ও উড়োজাহাজ প্রতীকে ভোট দিবেন এবং বিকালে ফল নিয়ে বাড়ি ফিরবেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাইসচেয়ারম্যান প্রার্থী আলী নেওয়াজ পলাশ, মাইনুল ইসলামসহ অনেকে। উঠান বৈঠকে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী ও হাজার হাজার স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:৩৮:৪৭   ৭৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪
মানুষের শান্তি নষ্ট করে সন্ত্রাসী ও জলদস্যু দিয়ে ভোট নেয়া যাবেনা: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
ভোলায় আইডিইবি’র দাবি বাস্তবায়নে সংবাদ সম্মেলন



আর্কাইভ