দৌলতখানে নও-মুসলিম মেয়েকে স্বামীর বাড়ী থেকে জোরপূর্বক তুলে নেওয়ার ঘটনায় নিন্দা জানিয়েছে ইশা আন্দোলন ভোলা উত্তর শাখা

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানে নও-মুসলিম মেয়েকে স্বামীর বাড়ী থেকে জোরপূর্বক তুলে নেওয়ার ঘটনায় নিন্দা জানিয়েছে ইশা আন্দোলন ভোলা উত্তর শাখা
রবিবার, ২৫ এপ্রিল ২০২১



প্রেস বিজ্ঞপ্তি :
ভোলার দৌলতখান থেকে নব-মুসলিম মেয়েকে স্বামীর বাড়ি থেকে অমানবিক নির্যাতন করে সুকৌশলে কিডন্যাপ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় ইশা ছাত্র আন্দোলন ভোলা (উত্তর) শাখা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। ভোলার দৌলতখানের মৃর্ধারহাটের মুসলিম এক ছেলেকে ভালোবেসে ধর্মান্তরিত হয়ে বিয়ে করে গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার এক হিন্দু সম্প্রদায়ের মেয়ে। ২৪ এপ্রিল তারা উভয়ে আইন মোতাবেক, স্ব’ইচ্ছায়, স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করে।
২৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে সাতটায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখা এর সভাপতি মুহাম্মদ হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

---

নেতৃবৃন্দ আরও বলেন, মেয়ের পরিবার কতৃক স্থানীয় মোড়ল কালাম তুফানি ও আলাউদ্দিন মৃর্ধা ও তার সহযোগীদেরকে মোটা অংকের টাকা (তথ্য সুত্রে জানা যায় ১৫০,০০০০ টাকা) দিয়ে তাদের সহযোগিতায় জোরপূর্বকভাবে স্বামীর বাসা থেকে টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এটা কোন সভ্য সমাজের কাজ হতে পারেনা। খুবই ন্যাক্কারজনক, হৃদয়বিদারক। একজন হিন্দু মেয়ে ভালোবাসার টানে কোর্ট কাবিনের মাধ্যমে ইসলাম ধর্মগ্রহণ করে শরীয়ত সম্মত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। জেলা সুপার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করে নেতৃদ্বয় বলেন, এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। মেয়েটির কাগজপত্র যাচাই পূর্বক স্বস্থানে ফিরিয়ে দেয়ার জোড় দাবি জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২২:২১:২১   ১১৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ