দুলালহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

প্রচ্ছদ » অপরাধ » দুলালহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার চরফ্যাসন দুলারহাটে দশম শ্রেণীর স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে মোঃ বাচ্চু নামের এক যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (২০ এপ্রিল) ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অভিযুক্ত মোঃ বাচ্চুকে আসামী করে দুলারহাট থানায় মামলা দায়ের করেন।
জানা যায়, গত ১৭ এপ্রিল চরফ্যাশন উপজেলার চরযমুনা গ্রামের নায়েব বাড়ির সংলগ্ন রাস্তা থেকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে ভোলা সদরের পরানগঞ্জ এলাকায় আটকে রাখা হয় স্কুল ছাত্রীকে। ঘটনার দিন ওই ছাত্রীর বাবা মেয়েকে অপহরণের অভিযোগে দুলারহাট থানায় লিখিত অভিযোগ দিলে অপহরণের দু’দিন পর পুলিশ সোমবার রাতে ভোলার পরানগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ভিক্টিম ওই ছাত্রীকে উদ্ধার করে এবং অভিযুক্ত মো. বাচ্চুকে আটক করেন। অভিযুক্ত বাচ্চু দুলারহাট থানার নীলমকল ইউনিয়নের চর যমুনা গ্রামের মৃত. আবদুল মালেকের ছেলে।

---

পুলিশ ও এজাহার সুত্রে জানা যায়, ভিক্টিম ছাত্রী ও বাচ্চু একই গ্রামে বসবাস করেন। একই গ্রামে বসবাসের সুত্রে ওই ছাত্রীকে প্রায় সময় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মোঃ বাচ্চু উত্ত্যক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনার দিন ভিক্টিম ছাত্রী প্রাইভেট পড়ার জন্য নিজ বাড়ি থেকে বের হলে পুর্ব-পরিকল্পনা অনুযায়ী মোঃ বাচ্চু তাকে চরযমুনা গ্রামের নায়েব বাড়ির সংলগ্ন রাস্তা থেকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায়।
স্থানীয়দের কাছ থেকে স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধারে ব্যার্থ হয়ে থানা পুলিশের সহায়তা নেন এবং ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে লিখিত অভিযোগ দেন। এঘটনায় ভিক্টিম ছাত্রীর বাবা বাদী হয়ে মেয়েকে অপহরণের পর দু’দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ তুলে মোঃ বাচ্চুকে আসামী করে মামলা দায়ের করেন।
এ বিষয়ে দুলারহাট থানার ওসি মোঃ মুরাদ হোসেন জানান, অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্ত অপহরণকারী বাচ্চুকে আটকের পর প্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:২৪:১১   ৪৩০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ