চরফ্যাশনে বসত ঘরে হামলা, ভাঙচুর, লুটপাট, আহত ৩

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে বসত ঘরে হামলা, ভাঙচুর, লুটপাট, আহত ৩
মঙ্গলবার, ২ আগস্ট ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার চরফ্যাশনের দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডে পূর্ব পরিকল্পিতভাবে বসতঘরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে নারীসহ ৩জন গুরুতর আহত হয়েছে। আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

---

ভুক্তভোগী আহত রহিমা বলেন, আমি ১০ শতাংশ জমি আমার আপন ভাই নাগর গাজীর কাছ থেকে ক্রয় করি। এই জমি আমার নামে দলিলপত্র থাকায় আমার ভাইয়ের সাথে কথা বলে আমি জমিতে ঘর উত্তোলন করি। ঘর উত্তোলন করার পরে বাড়িতে বিভিন্ন রকম ফলফলাদি গাছ সহকারে প্রায় ৫০ হাজার টাকার গাছ রোপন করি। এবং স্বাচ্ছন্দে ঘরে দীর্ঘদিন যাবত বসবাস করে আসছি। হঠাৎ করে ৩১-৭-২০২২ইং তারিখে সকালে একই এলাকার হেধন আলী মাল বাড়ির ভূমিদস্যু নাগর গাজী, মোঃ মান্নান গাজী, মোঃ রুবেল, মোঃ জোটন, মোঃ লিটন, মোহাম্মদ, আব্দুল আলীসহ বেশ কয়েকজন ভাড়াটিয়া মাস্তান দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে আমার ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট করে। তখন আমি বাঁধা দিলে আমার ভাই মান্নান গাজীর হাতে থাকা রান্দা দিয়ে আমাকে এলোপাথারি কুপিয়ে জখম করে। এবং আমার হাত পায়ের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গে লাঠিপেটা করে। আমার মেয়ে ময়ফুল বেগম (৩৭), স্বামী মোঃ আব্দুল মুনাফকেও মারধর করে এবং আমার ছোট্ট নাতি মোঃ রাজিবকে এলোপাথারী পিটিয়ে তার শরীরের বিভিন্ন অঙ্গ প্রতঙ্গে দাগ করে ফেলে এবং মাথা উপর আঘাত করলে রাজিবের মাথা ফেটে যায়। আমাদের ডাকচিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসলে তারা বাঁধা দিলে তাদেরকেও মারমুখী হয়ে ওঠে হামলাকারীরা। পরে আমরা স্থানীয় লোক মারফতে চরফ্যাশন সদর হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য ভর্তি হই। চরফ্যাশন হাসপাতাল থেকে আমাদেরকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার করে। হামলাকারীরা আমার সাথে থাকা আটানী ওজনের স্বর্ণের একটি চেইন ও কানের দুল ও ঘরে থাকা ১ লক্ষ ৬৫ হাজার নিয়ে যায়। ময়ফুল বেগমের কানের দুল গলার চেইন হাতের রুলি নিয়ে যায় এবং বিভিন্ন স্থানে মারধর করে নিলাফুলা জখম করে।
মারধরের বিষয় ভুক্তভোগী রহিমা বেগমের ছেলে মোঃ টুটুল জানান, আমার মামা ও আমাদের সাথে যে ঘটনা ঘটিয়েছে আসলে বিষয়টি খুব দুঃখজনক। আপন মামা হয়ে আমাদের উপর যে নির্যাতন চালিয়েছে এবং আমাদের ঘরবাড়ি ভাঙচুর করেছে তাতে প্রায় ৩লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তারা নগদ অর্থ হাতিয়ে নিয়েছে। এবিষয়ে আমরা চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার কর্মকর্তাদেরকে জানিয়েছি। আমি চাই ওদের মত ভূমিদস্যুদের সঠিক তদন্তের মাধ্যমে বিচার দাবি করছি।
মারধরের বিষয় অভিযুক্ত মান্নান গংদের সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলে তাদেরকে ফোনে পাওয়া যায়নি।
দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, মারধরে বিষয়টি আমাদেরকে দেখিয়ে আহত রহিমা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। এখন পর্যন্ত দুই গ্রুপের কেউ কোনো প্রকার অভিযোগ করেননি। মারধরের বিষয় স্থানীয় ৭নং নুরাবাদ ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বারের সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১:৪৮:৫৯   ৩৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ