দৌলতখানের মধ্য জয়নগরে প্রবাসী গৃহবধুর উপর অমানবিক নির্যাতন

প্রচ্ছদ » অপরাধ » দৌলতখানের মধ্য জয়নগরে প্রবাসী গৃহবধুর উপর অমানবিক নির্যাতন
শনিবার, ১০ এপ্রিল ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলার দৌলতখান উপজেলার মধ্য জয়নগর ৬নং ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী মো: জাকির হোসেনের স্ত্রী আয়শা খাতুন (৩০)কে জমি জামা সংক্রান্ত বিরোধের জেরধরে অমানবিক স্বামীর অসহায়ত্বের সুযোগ ব্যবহার করে নির্যাতন ও মারধরের ঘটনা ঘটে।
এদিকে লাঞ্চিত প্রবাসীর গৃহবধু আয়শা খাতুন ঘটনার বর্ননায় অভিযোগ করে বলেন, গত ৩১ মার্চ স্বামীর পৈতৃক বসত বাড়িতে পূর্ব শত্রুতার জেরধরে পরিকল্পিতভাবে একই বাড়িতে বসবাস করা তাহার বাসুর মো. আলমগীর পিতা নুরুল ইসলাম, বাসুরের ছেলে মো: লিমন ও তার স্ত্রী মুক্তা শান্ত পিতা মৃত আলাউদ্দিন নাজমা পিতা আলমগীর একজোট বেধে সম্পতির লোভে প্রবাসী গৃহববধু আয়শা খাতুনকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আহত অবস্থায় স্থানীরা তাকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা সেবা প্রধান করে সদর হাসপাতালে সারজারি ওয়ার্ডে ৫৯নং বেডে চিকিৎসাধীন রাখা হয়।

---

আয়শা খাতুনে জানান তাহার স্বামী জীবীকা জন্যে বিগত ৫ বছর ধরে প্রবাসে চাকুরি করছেন। প্রবাসী জাকির হোসেন তার স্ত্রীসহ দুই সন্তানকে আয়শা খাতুনের শ্বশুররের ভিটি ঘরে রেখে যায়।
এদিকে স্বামীর অবর্তমানে নানা সময় স্বামীর অবর্তমানে দুইসন্তানকে রেখে যাওয়া সম্পত্তির লোভে আয়শা খাতুনকে উচ্ছেদ করতে বিভিন্ন ধরনের নানামুখী কৌশল আর ষড়যন্ত্র এবং বিগত সময়ে তাহাকে উচ্ছেদ করতে দফায় দফায় শারিরীকভাবে নির্যাতন চালায়। উক্ত ঘটনাকে কেন্দ্রকরে নিজের পরিবারের নিরাপত্তা চেয়ে এবং প্রবাসী স্বামীর সমত্তি সুরক্ষিত রাখতে অভিযুক্ত ৬জনকে আসামি করে আদালতে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন প্রবাসী বধু আয়শা খাতুন। যাহার মামলা নং (জিআর-২১) সর্বশেষ ৩১ মার্চ বিকেল চার ঘটিকার কথার কাটাকাটির একফাকে আলমগীর, লিমন, মুক্তা, গান্ত নাগর পালোয়ান প্রবাসী স্ত্রীকে সন্ত্রাসী কায়দায় লাঠিসোটা দিয়ে গুরুতর আহত করে। এসময় তার কানে থাকা ১২ আনা ওজনের দুল যাহার মুল্য প্রায় ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে আহত অবস্থায় রেখে যায়। পরে স্থানীয় আশপাশের বাড়ির লোকজন তাহাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।
এবিষয়ে চিকিৎসক জানান, তাহার মাথায় ও শরীরেরের বিভিন্ন অংশে আঘাতের ফলে ফোলা জখম হয়। তাই তাহেকে সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এডমিন রাখা হয়।
এদিকে আয়শা খাতুন কয়েকদিন চিকিৎসাধীন থাকার পর একজন প্রবাসী গৃহবধুর উপর কয়েক দফায় দফায় অমানবিক নির্যাতনের ঘটনাটি মিডিয়া সাংবাদিক কাছে বিবরণ দেন।

বাংলাদেশ সময়: ২১:৫৯:১৮   ৩৮৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় নিষেধাজ্ঞার ১৮ দিনে ১৫৬ জেলের কারাদণ্ড
বোরহানউদ্দিনে ১০৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক-১
দৌলতখানে জমিজমা বিরোধের জেরে নারীকে বেধড়ক মারধর
অবৈধ দখলে চলে যাচ্ছে পাউবো’র জমি ॥ নিরব কর্মকর্তারা
বোরহানউদ্দিনে ৩ মাদকসেবীকে আটক ॥ টাকার বিনিময়ে ২জনকে ছেড়ে দেওয়ার অভিযোগ
পশ্চিম ইলিশায় ইউপি সদস্যের স্বামীর ইয়াবা সেবনের ছবি ভাইরাল
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
লালমোহনে প্রতিপক্ষের হামলায় হাসপাতাল বেডে কাতরাচ্ছেন বৃদ্ধ
বোরহানউদ্দিনে ২ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
ফের তজুমদ্দিনে জেলে পুনর্বাসনের চাল উদ্ধার নিয়ে চলছে তোলপাড়



আর্কাইভ