শশিভূষণে জমিজমাকে কেন্দ্র করে হামলা আহত-১

প্রচ্ছদ » অপরাধ » শশিভূষণে জমিজমাকে কেন্দ্র করে হামলা আহত-১
শনিবার, ২০ জুন ২০২০



চরফ্যাশন প্রতিনিধি:
ভোলার চরফ্যাশন উপজেলার শশিভূষণে জমিজমাকে কেন্দ্র করে হামলায় মো. কাদের মুন্সি (৩৮) নামের একজন আহত হয়েছেন। আহত কাদের মুন্সি এ প্রতিবেদককে অভিযোগ করে জানান, গত (১৭জুন) বুধবার সকালে শশিভূষণ বাজার থেকে রিক্সায় করে বাড়ি ফেরার পথে নাসির হাজারির ব্রিজ সংলগ্ন এলাকায় পৌছলে রসুলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ছত্তর দপ্তরির ছেলে বাহাউদ্দিন,সাহাবুদ্দিন,নুর ইসলাম, হাকিম আলি দপ্তরীর ছেলে মো. গনীসহ তার ছেলে নয়ন,হোসেন ও ফয়েজ উদ্দিন মিলে পথরোধ করে অতর্কিতভাবে আমার উপর হামলা করে।

---
এসময় হামলাকারী সন্ত্রাসি বাহীনি লোহার রড ও দেশিয় অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে মারধর করে ফোলা জখম করে আমার ডান হাত ভেঙ্গে দেয়। এছাড়াও অভিযুক্তুরা আমার গলার সোনার চেইনসহ পকেট থেকে বোট তৈরীর কাঠ কিনার জন্য নেয়া ৩৫হাজার ৭শত টাকা নিয়ে যায়। এসময় আমার ডাক চিৎকারে স্থানিয়রাসহ আমার স্বজনরা এসে আমাকে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
আহত কাদের মুন্সি আরও জানান, আমাদের ক্রয়কৃত ৩ একর জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষ বাহাউদ্দিন গং আমাকে ও আমার পরিবারের উপর দির্ঘদিন ধরে হামলাসহ মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন রকমের অত্যাচার নির্যাতন করে আসছে।
প্রতিপক্ষ বাহাউদ্দিন রসুলপুর ইউনিয়ন পরিষদে চাকরি করার সুবাধে চেয়ারম্যানের প্রভাব দেখিয়ে আমার ও আমাদের পরিবারের সাথে এসব অপকর্ম করছে এবং তার চাচা রতন দপ্তরী আমাকেসহ আমার পরিবারকে নানানভাবে ভয়ভিতি ও হত্যার হুমকী দিচ্ছে।
আমাদের ওই তিন একর জমি স্থানিয় হাফিজুর রহমানের কাছ থেকে আমরা আটজন মিলে খরিদ করি। কিন্তু প্রতিপক্ষ বাহাউদ্দিন গংরা আমাদের নানা ছলচাতুরি ও বাহানা করে বলে রসুলপুর ৬নং ওয়ার্ডে তোমাদের কোন জায়গাজমি নেই তোমরা অন্যত্র গিয়ে জমি খোঁজ করে নেও।
এছাড়াও তারা আমাদের ওই তিন একর জমির ভিতরে জোর জবর দখল করে ঘর নির্মান করেছে। অথচ এই জমিটি নিয়ে আদালতে একটি মামলা চলমান রয়েছে। যার মিস কেইস খতিয়ান নং ১১৯২। তারা মামলাবাজ হওয়ায় আমার পরিবারের কাছ থেকে আমাকে দূরে রাখার জন্য আমার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে হয়রানি করে আসছে।
এমতাবস্থায় আমরা স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে ওই জমিটি নিয়ে শালিস ফয়সালার জন্য গেলেও প্রতিপক্ষের কাগজপত্র ও দলিলাদির নানান রকমের অজুহাতের জন্য শালিস ফয়সালায় বসছেনা অভিযুক্তরা। আর তাই দির্ঘদিন ধরে ওই ফয়সালাটিও ঝুলে রয়েছে।
এ অভিযোগ অস্বিকার করে শাহাবুদ্দিন জানান, ওই জমিকে কেন্দ্র করে দীর্ঘবছর ধরে কাদের মুন্সি ও তার পরিবার আমাদের বিরুদ্ধে উল্টো হামলা মামলা করে আসছে এবং আমাদের পরিবারকে মারধর করে আসছে।
শশিভূষণ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বলেন, হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।

বাংলাদেশ সময়: ১৬:৫১:১৫   ৮১৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ