ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই

প্রচ্ছদ » আইন ও আদালত » ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
রবিবার, ২১ এপ্রিল ২০২৪



---

আজকের ভোলা রিপোর্ট ॥

ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ভোলা বারের পিপি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই। শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৭.১০ মিনিটে ভোলা শহরের যুগিরঘোল এলাকায় নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে অইন্না ইলাইহে রাজিউন)। মৃৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ রবিবার (২০ এপ্রিল) বাদ জোহর যুগিরঘোল ঈদগাহ মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবাকি সুত্রে জানা গেছে।

শোক প্রকাশঃ মরহুম সৈয়দ আশরাফ হোসেন লাবুর মৃত্যুতে সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ এমপি, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহসভাপতি আলহাজ্ব আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম নবী আলমগীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন মশু, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মো. বশীর উল্লাহ, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. মাহাবুবুল হক লিটু, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পিপি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও ভোলা জেলা আইনজীবী সমিতি, শিক্ষক সমিতি, ক্রীড়া সংস্থা, রেড ক্রিসেন্ট সোসাইটি, ভোলা জেলা স্কাউটসসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য মরহুম সৈয়দ আশরাফ হোসেন লাবু ভোলা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পরে সহসভাপতি, ভোলা বারের সভাপতি, ৫ বার যুগ্ম সম্পাদক, আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির একজন আজীবন সদস্য ছাড়াও বিভিন্ন সংগঠনের সাথে জড়িত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০:৫১:০৪   ১৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন ও আদালত’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় পিপি লাভু’র জানাজায় তোফায়েল আহমেদ: ভালো মানুষ কর্মে বেঁচে থাকেন
ভোলা বারের পিপি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু আর নেই
ভোলায় শিক্ষার্থীদের নিয়ে আইনগত সহায়তা কার্যক্রম বিষয়ক সেমিনার
ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত
ভোলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি-সম্পাদকসহ ৫ পদে আওয়ামীলীগ প্যানেল জয়ী
ভোলায় বিএনপিপন্থি আইনজীবীদের আদালত বর্জন
নাশকতার মামলায় টুকু-জুয়েলসহ বিএনপির ২৯ নেতাকর্মীর কারাদণ্ড
ভোলায় হত্যাচেষ্টা মামলায় ৪ জনকে কারাদন্ড
অর্থপাচার মামলায় এনু-রুপনের ৭ বছরের কারাদণ্ড



আর্কাইভ