ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত

প্রচ্ছদ » আইন ও আদালত » ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত
সোমবার, ৫ ফেব্রুয়ারী ২০২৪



---

সাহাদাত শাহিন ॥

ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ পাঠ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ভোলা জেলা আইনজীবী সমিতির উত্তর ভবনে অনুষ্ঠিত অনুষ্ঠানে নব-নির্বাচিত কমিটিকে শপথ পাঠ করাণ প্রধান অতিথি জেলা ও দ্বায়রা জজ এ এইচ এম মাহমুদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাব্যুনালের বিচারক মোঃ আনোয়ারুল ইসলাম, চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরীফ মোঃ সানাউল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভোলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট বশিরুল্লাহ। বক্তব্য রাখেন, সাবেক সভাপতি এডভোকেট সালাহউদ্দিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইফতারুল হাসান শরীফ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এডভোকেট আলহাজ্ব মোঃ নাছির, নির্বাচনে প্রিজাইডিং অফিসার যুগ্ম জেলা ও দ্বায়রা জজ-১ আব্দুল হালিম।

ভোলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মাহাবুবুল হক লিটুর সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাড. হুমায়ুন কবির, জিপি এ্যাড. নুরুল আলম নুরুনবী, এ্যাড. মোঃ আনোয়ার হোসেন, এ্যাড. মহিবউল্যা মিয়া, এ্যাড. জুলফিকর আহমেদ, এ্যাড. রবিন্দ্রনাথ দে, এ্যাড. মোস্তাফিজুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহামুদ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আলী মুনসুর, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক যুগ্ম জজ প্রণব কুমার হুই, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ বিভিন্ন আদালতের বিচারক ও ম্যাজিষ্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা ও দায়রা জজ এ এইচ এম মাহমুদুর রহমান বলেন, বার ও বেঞ্চ এর মধ্যে সুসম্পর্ক ও আন্তরিকতা বজায় থাকলেই কেবল ন্যায় বিচার প্রতিষ্ঠা হতে পারে। আমাদের সবারই উদ্দেশ্য দ্রুততম সময়ের মধ্যে মানুষকে ন্যায় বিচার দেয়া। আগামী দিনগুলোতেও ভোলার বিচার বিভাগ ও আইনজীবীগণ সমন্বিতভাবে ভোলার বিচারপ্রার্থী মানুষকে সেবা দিতে সতেষ্ট থাকবে।

বাংলাদেশ সময়: ১৭:২৪:৩৬   ১৫৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন ও আদালত’র আরও খবর


ভোলায় শিক্ষার্থীদের নিয়ে আইনগত সহায়তা কার্যক্রম বিষয়ক সেমিনার
ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ অনুষ্ঠিত
ভোলা আইনজীবী সমিতির নির্বাচন ॥ সভাপতি-সম্পাদকসহ ৫ পদে আওয়ামীলীগ প্যানেল জয়ী
ভোলায় বিএনপিপন্থি আইনজীবীদের আদালত বর্জন
নাশকতার মামলায় টুকু-জুয়েলসহ বিএনপির ২৯ নেতাকর্মীর কারাদণ্ড
ভোলায় হত্যাচেষ্টা মামলায় ৪ জনকে কারাদন্ড
অর্থপাচার মামলায় এনু-রুপনের ৭ বছরের কারাদণ্ড
ভোলায় আইনজীবীদের খতিয়ান তোলা আরো সহজতর করণের আশ্বাস দিলেন ডিসি
বিচারক সোহেল আহম্মেদ স্মরণে ভোলায় ফুলের শ্রদ্ধা জ্ঞাপন ও দোয়া
ভোলায় ৫০-৪০ বছর আইনপেশায় নিয়োজিত আইনজীবীদেরকে সংবর্ধনা

আর্কাইভ