ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের দুয়ারে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

প্রচ্ছদ » জেলা » ভোলা সদর উপজেলা নির্বাচনে ভোটারদের দুয়ারে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
সোমবার, ১৮ মার্চ ২০২৪



---

স্টাফ রিপোর্টার ॥

ভোলা সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া শোডাউন, উঠান বৈঠক, সাংগঠনিক সভা শেষ করে এখন দৌঁড়াচ্ছেন ভোটারদের দুয়ারে। চষে বেড়াচ্ছেন ইউনিয়নের হাট, বাজার, পাড়া-মহল্লার অলিগলি। দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন ভোটারদের কাছে। তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হবেন এমন প্রচারনায় উল্লাসিত ভোটারেরা। তৃর্ণমূলে বেশী পরিচিত ও প্রচারণায় এগিয়ে আছেন আলহাজ্ব মোঃ ইউনুছ মিয়া এমনটাই বললেন ভোটারেরা। রবিবার রাতে ও সোমবার ভোরে দক্ষিণের বাসষ্ট্যান্ড, ব্যাপারীর বাজার, উত্তর দিঘলদীর ঘুইংগার হাট বাজারে জনসংযোগ করেন আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া। এসময় তার উপস্থিতিতে মানুষের মধ্যে ঈদের আমেজের মত আনন্দ বইতে দেখা গেছে।

সাধারণ জনতা জানান, আওয়ামী লীগের জনপ্রিয় নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ এবার চেয়ারম্যান প্রার্থী। তিনি একজন সদালাপী মানুষ। তৃর্ণমূল পর্যায়ে নেতাকর্মীদের আপদে বিপদে পাশে ছিলেন। তিনি তৃর্ণমূল পর্যায়ে অনেক প্রশংসনীয় কাজ করেছেন। মোহাম্মদ ইউনুছ মিয়ার রাজনৈতিক ও সামাজিক সেবায় সকল বয়সের মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তিনি এত বড় স্থানে থেকে সাধারণ জনতার সাথে যেভাবে মিশে গেছেন তা কল্পনার বাহিরে। তিনি ধর্মী কাজে পিছিয়ে নাই, একজন ধর্মপ্রাণ পরহেজগার মুসলমান হিসেবে পরিচিত। যে কোন এলাকায় মানুষ মারা গেলে তিনি সেখানে উপস্থিত হয়ে নিজ হাতে কবর খোড়া, জানাজা পড়া, দাফনের পরে দোয়া মুনাজাত শেষ করে গন্তব্যে ফিরেন। সাধ্যমত অবস্থা বুঝে সবাইকে সহায়তা করেন তিনি। সমাজের অবহেলিত, অসহায়কে সহায়তা এবং মসজিদের ঈমাম, মুয়াজ্জিনের, মক্তবের শিক্ষকের পাশে দাঁড়িয়েছেন তিনি। তার দানের কথাও জানেননা কেউ। তিনি গোপনে দান করতে পছন্দ করেন। রাজনীতির দিক দিয়ে তিনি ও তার পরিবারই আওয়ামী লীগের ত্যাগী নেতা। মোহাম্মদ ইউনুছ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান। তিনি ছাত্র থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার বড় ভাই মরহুম ইব্রাহীম মিয়া জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শিবপুর ইউনিয়নে টানা ৫ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার ভাতিজা মাঃ মনির শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ইউনুছ মিয়ার বড় ভাই মোঃ ইউছুফ মিয়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য। রবিবার রাতে ও সোমবার ভোরে-দক্ষিনের বাস ষ্ট্যান্ড, ব্যাপারীর বাজার, উত্তর দিঘলদীর ঘুইংগার হাট বাজারে জনসংযোগে এসব তথ্য তুলে ধরেন নেতাকর্মী ও সাধারণ জনতা।

---

অধিকাংশ নেতা-কর্মী ও সাধারণ ভোটারেরা চাইছেন বড় নেতারা কাউকে সমর্থন না দিয়ে যারা যোগ্য তারা নির্বাচনে অংশ নিয়ে নেতা-কর্মীদের মূল্যায়ন করে যে নির্বাচিত হয়ে আসতে পারবেন তিনিই সকলের চেয়ারম্যান হবেন।

সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতাদের সাথে সভা করে প্রচার প্রচারনা অব্যহত রেখেছেন।

আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ মিয়া জানান, আমি আগেই চেয়ারম্যান প্রার্থী ছিলাম। দলের সিদ্ধান্তে ভাইস চেয়ারম্যান নির্বাচন করে ৩বার নির্বাচিত হয়েছি। এবার নেতা-কর্মী ও জনতার চাহিদা মতে চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষ নিয়ে উঠান বৈঠক ও প্রচারনা চালিয়ে যাচ্ছি। সকলের সহযোগীতায় ও বিপুল ভোটে জয়ী হবো ইনশাল্লাহ। এসময় উপজেলা, ইউনিয়নের নেতা-কর্মী ও সমাজ সেবকেরা তার সাথে ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৪৭:২৬   ১৫১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ