ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মনপুরায় বিক্ষোভ-সমাবেশ

প্রচ্ছদ » ইসলাম » ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মনপুরায় বিক্ষোভ-সমাবেশ
বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩



---

মনপুরা প্রতিনিধি ॥

নিরীহ ফিলিস্তিনি জনগণের উপর ইসরাইল রাষ্ট্রের বর্বরোচিত হামলা ও গণহত্যার প্রতিবাদে ভোলার মনপুরায় কয়েক হাজার মানুষ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার চারটি ইউনিয়ন থেকে পৃথক পৃথক মিছিল উপজেলা সদর হাজিরহাট বাজার প্রদক্ষিন করে হ্যালিপ্যাড মাঠে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে দুপুর ১১টায় উপজেলা হ্যালিপ্যাড মাঠে মনপুরা উপজেলা ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাও. মফিজুর রহমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, মনপুরা ওলামা ঐক্য পরিষদের উপদেষ্ঠা হাফেজ আবদুল মন্নান, মনপুরা ওলামা ঐক্য পরিষদের সভাপতি মুফতি ইউসুফ সাহেব, ওলামা ঐক্য পরিষদের সহসভাপতি হাফেজ মাও. সিহাব উদ্দিন মনপুরী, মাও. আবদুল মতিন ফয়েজী, মাও. হারুনুর রশিদ, ২ নং হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি একেএম শাহজাহান মিয়া ও উপজেলা যুবলীগের সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

---

এই সময় বক্তরা বলেন, ফিলিস্তিনে চলমান হামলা ও সহিংসতার জন্য দখলদার ইসরাইল দায়ী। অবিলম্বে এই আগ্রাসন বন্ধ করতে হবে। অবিলম্বে ফিলিস্তিনিকে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসাবে স্বীকৃতি দিতে হবে। এই ছাড়াও ইসরায়েলের সকল পন্য সামগ্রী বর্জনের দাবী তোলা হয়। একই সঙ্গে ১৭ অক্টোবর ফিলিস্তিনের হাসপাতালে বর্বরোচিত হামলার দিনটিকে বাংলাদেশে মুসলিম গণহত্যা দিবস পালন করতে সরকারকে অনুরোধ করেন। এছাড়াও ফিলিস্তিনি মুসলিম জনগণের পক্ষে সমগ্র মুসলিম জাহানের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয় সমাবেশ থেকে।

সভা শেষে ফিলিস্তিনি মুসলমান ও মুসলিম জাহানের শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়। পরে মনপুরা ওলামা ঐক্য পরিষদের নেতারা উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল ইসলামের কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেন।

বাংলাদেশ সময়: ১৯:২৪:১৪   ১৬০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে মনপুরায় বিক্ষোভ-সমাবেশ
ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে কুঞ্জেরহাটে বিক্ষোভ সমাবেশ
ফিলিস্তিনে ইসরায়লি নির্যাতনের প্রতিবাদে দক্ষিণ আইচায় বিশাল বিক্ষোভ মিছিল
ফিলিস্তিনে ইসরাইলের বর্বর হামলা, হত্যা ও ধ্বংসযজ্ঞের প্রতিবাদে তানযীমুল উম্মাহ ইন্টারন্যাশনাল তাহফিয স্কুলের শিক্ষার্থীদের মানববন্ধন
ফিলিস্তিনে দখলদার ইসরায়েলের গণহত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল
ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদে ভোলায় মানববন্ধন
ফিলিস্তিনিনে দখলদার ইসরাইলের গণহত্যার বিরুদ্ধে ভোলায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ
ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে ভোলায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ
আদর্শ সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় মহানবী সা: এর আদর্শের কোন বিকল্প নেই: বক্তারা
ভোলায় ইকরা বাংলাদেশ স্কুল এন্ড মাদ্রাসার নাযেরা, হিফয সবক ও দু’আ অনুষ্ঠিত

আর্কাইভ