ফিলিস্তিনে ইসরায়লি নির্যাতনের প্রতিবাদে দক্ষিণ আইচায় বিশাল বিক্ষোভ মিছিল

প্রচ্ছদ » ইসলাম » ফিলিস্তিনে ইসরায়লি নির্যাতনের প্রতিবাদে দক্ষিণ আইচায় বিশাল বিক্ষোভ মিছিল
রবিবার, ২২ অক্টোবর ২০২৩



---

চরফ্যাশন প্রতিনিধি ॥

ফিলিস্তিনে মুসলিমদের উপর ইসরাইলের আগ্রাসী হামলার প্রতিবাদে ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ অক্টোবর) বিকেলে দক্ষিণ আইচা বাজার বাসস্ট্যান্ড সংলগ্ন থেকে দক্ষিণ আইচা থানা ইমাম ওলামা ঐক্য পরিষদ সহ সর্বস্তরের তৌহিদী জনতার আয়োজনে এ বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।

নির্দিষ্ট সময়ের মধ্যে দক্ষিণ আইচা থানাধীন বিভিন্ন প্রান্ত থেকে বিক্ষোভ মিছিলে যোগ দিতে দল-মত নির্বিশেষে সর্বস্তরের প্রায় ২০ হাজার তৌহিদি জনতা একত্রিত হয়। অনেকের হাতে আবার ফিলিস্তিনকে সমর্থন জানিয়ে এবং ইসরাইলের বিরুদ্ধে বিভিন্ন লেখা সম্বলিত প্লাকার্ড দেখা যায়।

বিক্ষোভ মিছিলের শুরুর আগ মুহূর্তে পুরো এলাকাটি লোকে লোকারণ্য হয়ে যায়। এরপর বিক্ষোভ মিছিলটি বাসস্ট্যান্ড থেকে বের হয়ে বিভিন্ন শ্লোগানের মধ্যদিয়ে দক্ষিণ আইচা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চরআইচা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

---

বিক্ষোভ মিছিলটিতে দক্ষিণ আইচা থানা ইমাম ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা ফরিদউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক মাওলানা ওমর ফারুক জিহাদীর সঞ্চালনায় বক্তব্য রাখেন ৯নং চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার, দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ আহমেদ, প্রভাষক ওহিদুর রহমান, ক্রীড়া বিএম এ হাসিব মন্নান,মাওলানা আবুল বশার, মাওলানা আবুবকর, মাওলানা আবু রায়হান সহ বিভিন্ন ওলামায়ে কেরামবৃন্দ এবং সর্বস্তরের তৌহিদী জনতা।

বক্তারা বলেন, ফিলিস্তিনে ইসরায়েলের আগ্রাসন বন্ধ করে ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিতে হবে। এছাড়াও অবিলম্বে হামলা বন্ধ করে ফিলিস্তিনী নারী শিশুদেরকে নিরাপত্তা ও চিকিৎসা সেবা দিতে জাতিসংঘের প্রতি দাবি জানান তারা।

বাংলাদেশ সময়: ১৯:৩১:৪৮   ২৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ইসলাম’র আরও খবর


ভোলায় ইসলামী আন্দোলনের পক্ষে থেকে ঈদ সামগ্রী বিতরণ
সৌদি আরবের সাথে মিল রেখে ভোলায় ঈদের নামাজ অনুষ্ঠিত
ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় ‘সৃষ্টির সেবা’ সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ইসলামী ঐক্য আন্দোলন ভোলা জেলা শাখার ত্রিবার্ষিক কাউন্সিল ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
আঞ্জুমান মুফিদুল ইসলাম ভোলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
ভোলায় মহানবী (সা.) কে নিয়ে কটূক্তিকারী বাসু দাসের সর্বোচ্চ শাস্তি দাবি
রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে দৌলতখানে বিক্ষোভ মিছিল
ভোলায় মহানবী (সা.)কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
ভোলায় রাসূল (সাঃ)কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল



আর্কাইভ