চরসামাইয়া ও শিবপুর ইউনিয়ন কৃষকদলের কমিটি গঠন

প্রচ্ছদ » জেলা » চরসামাইয়া ও শিবপুর ইউনিয়ন কৃষকদলের কমিটি গঠন
বুধবার, ১৫ মার্চ ২০২৩



আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ও শিবপুর ইউনিয়ন কৃষকদলের কমিটি গঠন করা হয়েছে। ১৪ই মার্চ মঙ্গলবার বাদ ঈশা সময় ভোলা মহাজনপট্টি জেলা কৃষক দলের কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়। ভোলা জেলা কৃষকদলের সভাপতি আব্দুর রহমান সেন্টুর সভাপতিত্বে প্রদান অতিথি হিসেবে আলহাজ্ব গোলাম নবী আলমগীর এ কমিটি ঘোষণা করেন।চরসামাইয়া ইউনিয়ন কৃষকদলের সভাপতি হলেন মোঃইয়াছিন শনি, সাধারণ সম্পাদক মোঃ শামীম নবাব, সিনিয়র সহ-সভাপতি মহাসিন হাওলাদার, সিনিয়র যুগ্ম স¤পাদক মোঃ হোসেন নবাব ও জয়নাল আবেদীন পাপনককে সাংগঠনিক স¤পাদক করে মোট ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছ।শিবপুর ইউনিয়ন কৃষকদলের সভাপতি হলেন মোঃ আব্দুল মোতালেব মাল, সাধারণ স¤পাদক মামুন কাপ্তান, সিনিয়র সহ-সভাপতি মোঃ সোয়াইব হোসেন শরীফ, সিনিয়র যুগ্ম স¤পাদক মোঃ রাজ রাশেদ, ও মোহাম্মদ ইলিয়াস রাড়ী কে সাংগঠনিক স¤পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

---

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ শাজাহান মিন্টু মোল্লা জেলা কৃষক দলের সাধারণ স¤পাদক আবুল হাসনাত তসলিম, সাংগঠনিক স¤পাদক মিজানুর রহমান আলমগীর, ভোলা সদর উপজেলা কৃষকদলের আহবায়ক মাইনুদ্দিন সাজি, সদস্য সচিব শেখ ফরিদ গোলদার,জেলা কৃষক দলের সদস্য নাজিমুদ্দিন আশিকুর রহমান প্রমুখ।
প্রধান অতিথি আলহাজ্ব গোলাম নবী আলমগীর বলেন  খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির সহ সকল রাজবন্দীদের মুক্তি দেওয়ার জন্য সরকারের কাছে আহ্বান জানান ও তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি সুস্থ নির্বাচন দাবি করেন। দলের এই ক্রান্তিলগ্নে কমিটির সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার জন্য আহ্বান জানান, এবং তিন মাসের মধ্যে সকল ওয়ার্ড কমিটি গঠন করার জন্য অনুরোধ জানান।

বাংলাদেশ সময়: ২৩:২৩:৪০   ২৪৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


এবারও নির্বাচিত হলে আগের অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবো: মোশারেফ হোসেন
জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে আমি প্রতিজ্ঞাবদ্ধ: মোহাম্মদ ইউনুস
ভোলায় দুর্যোগের সম্মুখিন হওয়া মানুষদের বাদ দিয়ে সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়: জেলা প্রশাসক
লালমোহনে ১২৬ কোটি টাকার বোরো ধান উৎপাদনের সম্ভাবনা
আনারস ও চশমা প্রতীকের প্রার্থী মোশারেফ- আজিজের গণসংযোগ ও লিফলেট বিতরণ
মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট চাইলেন ইউনুছ-পলাশ
ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি
বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সেলিম আর নেই
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫



আর্কাইভ