ভোলায় সিএইচসিপিদের মিলনমেলা অনুষ্ঠিত

প্রচ্ছদ » জেলা » ভোলায় সিএইচসিপিদের মিলনমেলা অনুষ্ঠিত
শুক্রবার, ১০ মার্চ ২০২৩



---

রাকিব হাওলাদার ॥
ভোলায় কমিনিটি হেলথকেয়ার প্রোভাইডারদের ১যুগ পূর্তিতে জেলা স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তাদের সমন্বয়ে সিএইচসিপিদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। সিএইচসিপি এসোসিয়েশন ভোলা জেলা শাখার আয়োজনে, শুক্রবার (১০ মার্চ) সকালে মেহেন্দিগঞ্জ উপজেলার আমিনাবাদ ইউনিয়নের সংসাবাদ গ্রামে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়।
সিএইচসিপি এসোসিয়েশন বরিশাল বিভাগ ও ভোলা জেলার সভাপতি মাকসুদুর রহমান জিলাদারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সিভিল সার্জন ডাঃ কে.এম. শফিকুজ্জামান, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মুঃ মনিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৈয়বুর রহমান, চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন কুমার বসাক, তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আরিফুল ইসলাম খাঁন, মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কবির সোহেল, দৌলতখান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আনিসুর রহমান, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিরুপম সরকার সোহাগ, ভোলা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মনিরুজ্জামান আহমেদ প্রমূখ। এছাড়া কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বি.এম আফজাল শরীফ, বরিশাল বিভাগীয় সাধারণ সম্পাদক মোঃ সফরফরাজ চৌধুরী, আলহাজ্ব সিরাজুল ইসলাম, আবুল বাশার, আবু জাফর হাওলাদারসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হয়, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিএইচসিপি এসোসিয়েশন ভোলা জেলার সাধারন সম্পাদক মোঃ মোহাব্বত আলী। উক্ত মিলনমেলায় ভোলা জেলা কমিটির সকল দায়িত্বশীল ও সকল উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অতিথিদের ব্যাচ পরিধান, অতিথিদের মাঝে ক্রেস্ট উপহার ও ২০ টাকা কুপনে র‌্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

বাংলাদেশ সময়: ২৩:২৮:৫৮   ৪৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ