সুরভী লঞ্চে হামলা, শিশুসহ ১৫ যাত্রী আহত

প্রচ্ছদ » অপরাধ » সুরভী লঞ্চে হামলা, শিশুসহ ১৫ যাত্রী আহত
শুক্রবার, ১০ মার্চ ২০২৩



স্টাফ রিপোর্টার ॥
ভোলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া যাত্রীবাহী লঞ্চ সুরভী-৮ এ হামলার ঘটনা ঘটেছে। একই জায়গা থেকে ছেড়ে যাওয়া সাব্বির-৩ নামে আরেকটি যাত্রীবাহী লঞ্চের স্টাফরা এ হামলা করেন। হামলায় সুরভী লঞ্চের স্টাফ ও শিশু যাত্রীসহ ১৫ যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ মার্চ) রাত ১১টার দিকে কালীগঞ্জ ঘাটে এ হামলার ঘটনা ঘটে। এর আগে ভোলার ইলিশাঘাট থেকে রাত ১০টা ২০ ও ১০টা ৩০ মিনিটের দিকে সাব্বির-৩ ও সুরভী-৮ ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

---

সুরভী-৮ লঞ্চের পরিচালক মো. মিজানুর রহমান অভিযোগ করে জানান, নিয়মানুযায়ী সাব্বির লঞ্চ কালীগঞ্জ ঘাট ত্যাগ করার শেষ সময় ১০টা ৫০ মিনিট। কিন্তু তারা প্রায়ই ১১টার পর কালীগঞ্জ ঘাট ত্যাগ করেন। যেখানে নিয়মানুযায়ী সুরভী থাকার কথা। সেখানে তারা প্রভাব খাটিয়ে থাকেন। বৃহস্পতিবার রাতেও ১১টার অনেক পর সাব্বির কালীগঞ্জ ঘাটে এসে পৌঁছায়। এসময় সুরভী লঞ্চের সুপারভাইজার ও সাব্বির লঞ্চের সুপারভাইজারদের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে সাব্বির লঞ্চের স্টাফরা সুরভী লঞ্চে গিয়ে হামলা চালায়। এ হামলা তাদের পূর্বপরিকল্পিত। লঞ্চের গ্লাস ভাঙচুর করা হয়। তাদের হামলায় লঞ্চের স্টাফ ও শিশু যাত্রীসহ প্রায় ১৫ যাত্রী আহত হয়। সাব্বির লঞ্চের সুপারভাইজার আল-আমীন ও কেরানি মিলন লঞ্চের কেবিনের গ্লাস ভাঙচুর করে। এসময় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শিশু যাত্রীরা ঘুম থেকে আঁতকে ওঠেন।
আহত যাত্রী সুমন, কবির হোসেন ও নাজিউর রহমান কলেজের শিক্ষার্থী রাবণ জানান, হঠাৎ করে লঞ্চে গ-গোল শুরু হয়। ঘুমন্ত যাত্রীদের মাথার ওপর দিয়ে সাব্বির লঞ্চের স্টাফরা দৌড়ে গিয়ে হামলা চালায়। লঞ্চে সন্ত্রাসী পরিবেশের সৃষ্টি হয়েছে। তবে সাব্বির লঞ্চের স্টাফদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন তারা।
সাব্বির লঞ্চের কেরানি রাজিবের অভিযোগ, তারা একশ টাকা টিকেটে কালীগঞ্জ ঘাট থেকে যাত্রী তুলছিলেন। যার ফলে এ ঘটনা সৃষ্টি হয়। তাদের লঞ্চের এক শিশু আহত ছাড়া অন্য কেউ আহত হয়নি বলেও জানান তিনি।
এদিকে এ ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সুরভী লঞ্চ ভাঙচুর ও হামলার কয়েকটি ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৯:৩১   ১৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত



আর্কাইভ