শতাধিক বিজ্ঞাপনের মডেল অভিনেতা কাকা মাকসুদ

প্রচ্ছদ » বিনোদন » শতাধিক বিজ্ঞাপনের মডেল অভিনেতা কাকা মাকসুদ
বুধবার, ৪ জানুয়ারী ২০২৩



---

আজকের ভোলা রিপোর্ট ॥
অভিনয়ে ব্যস্ত সময় পার করেছেন কাকা মাকসুদ। নাটক, ওয়েব সিরিজ ও চলচ্চিত্রের পাশাপাশি দেশি-বিদেশি নামিদামি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা। ইতোমধ্যে শতাধিক বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। বর্তমানে নগদ, টেলিটক, সানজি স্টেইনলেস স্টিল, জনক রাজ ধানের বীজ ও আনোয়ার সিমেন্ট শিট বিজ্ঞাপনে দেখা যাচ্ছে অভিনেতা কাকা মাকসুদকে। চলতি বছরের শেষ সময়ে এসে তিনি মোস্তফা সারওয়ার ফারুকীর গরু মার্কা ঢেউটিনসহ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন।
বিকাশ, বাংলালিংক, রবি, ওয়ালটন, সিঙ্গার, আকিজ, প্রাণ গ্রুপ, পাঠাও, ফ্রেশ সিমেন্ট, আইডিইবি ফিন্যান্স, ইউসিবি ব্যাংক, এইচএসবিসি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, জরুরি ৩৩৩ কল সেবা, ওমেরা এলপিজি গ্যাস ও বিডি বাংলাদেশের মতো কো¤পানির বিজ্ঞাপনে অভিনয় করে রীতিমতো দর্শকের মন কেড়েছেন কাকা মাকসুদ। সেই সঙ্গে চলতি বছরের রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তার আরও কয়েকটি সিনেমা। নতুন করে আরও ৫টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা।
২০২২ সালের পুরোটা সময় জুড়েয় লাইট ক্যামেরায় অভিনয়ে সময় পাড় করেছেন কাকা মাকসুদ। বলেন বিগত বচরটি আমার ভাল কেটেছিল। বিনোদনের সকল স্যূটে অভিনয়ে সরবছিলাম। নতুন বছরটিও সমানতালে কাটবে বলেও আশা প্রকাশ করছেন তিনি।
অভিনেতা কাকা মাকসুদ ইতিমধ্যে ২০২৩ এর মিজানুর রহমান বেলালের রচনায়-পরিচালক আদিত্য জনির পরিচালনায় দুইটি ওয়েব সিরিজ ও একটি পূর্ণ দৈর্ঘ্য চলচিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। যাহার অভিনয় এর শুটিং নতুন বছরের দেশ ও দেশের বিভিন্ন লোকেশনে হওয়ার কথা রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩:২৬:০৬   ৩৯৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


জমকালো আয়োজনে ভোলা থিয়েটায়ের বৈশাখী উৎসব অনুষ্ঠিত
ভোলায় ৩দিন ব্যাপী সাংস্কৃতিক উৎসব ও পিঠামেলা শুরু
শাকিবের চেয়েও বেশি শিক্ষিতের ব্যাখ্যা দিলেন জায়েদ
ভিন্ন রকম ৬ গল্পে বাণী কাপুর
জয়ার অন্যরকম অভিষেক
ভোলায় বর্নাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হল গণজাগরনের সাংস্কৃতিক উৎসব
অভিনয়ের মাধ্যমে বাল্যবিয়ে রোধে ভোলায় পথনাটক
বাংলাদেশ পুলিশ থিয়েটারের প্রযোজনায় ‘অভিশপ্ত আগস্ট’ ভোলায় মঞ্চায়ন
বাংলাদেশ গ্রাম থিয়েটারের কেন্দ্রীয় কমিটিতে ভোলার অতনু ও বাঁধন
বুবলীর স্ট্যাটাসের পর এবার মুখ খুললেন অপু বিশ্বাস



আর্কাইভ