ভোলায় চাঁদা না দেওয়ায় দোকান মালিককে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে রক্তাক্ত জখম

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় চাঁদা না দেওয়ায় দোকান মালিককে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে রক্তাক্ত জখম
শুক্রবার, ১১ নভেম্বর ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদরের পরানগঞ্জ বাজারে দাবীকৃত চাঁদা না দেওয়ায় দোকান মালিককে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসী হামলায় আহত রুবেলকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে পরানগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে আহতদের পরিবার সূত্রে জানা গেছে।

---

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পরানগঞ্জ বাজারের ইলিশা অংশে মুজাহিদুল ইসলাম রুবেল ওয়াশি সূত্রে পাওয়া জমিতে দোকান ঘর নির্মান করে ভোগদখলে ছিলেন। সম্প্রতি রাস্তার পাশে সরকারি ড্রেন নির্মানের কারণে রুবেল তার দোকানঘর ভেঙ্গে অন্যত্র সরিয়ে রাখে। ড্রেনের কাজ শেষ হওয়ার পর বৃহস্পতিবার (১০ নভেম্বর) রুবেল শ্রমিক নিয়ে উক্ত স্থানে দোকানঘর নির্মান করতে গেলে মিজানুর রহমানের নির্দেশে সন্ত্রাসী আরাফাত রহমান রাহাত, মোঃ ফরহাদ, ওয়াইবুর রহমান রুবেলের কাছে ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদা না দিলে রুবেলকে সেখানে দোকানঘর উত্তোলন করতে দিবে না বলে প্রাণনাশসহ বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয় সন্ত্রাসী রাহাত ও ফরহাদ বাহিনী। রুবেল সন্ত্রাসী রাহাত বাহিনীর দাবীকৃত ১ লক্ষ টাকা চাঁদা দিতে অস্বীকার করে। মোঃ মিজানুর রহমানের নির্দেশে এসময় সন্ত্রাসী আরাফাত রহমান রাহাত, মোঃ ফরহাদ, ওয়াইবুর রহমান আরাত, মাহাবুবুর রহমান এনায়েত ধাড়ালো অস্ত্র, রড, লাঠিসোটা দিয়ে মুজাহিদুল ইসলাম রুবেলকে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীদের রডের আঘাতে রুবেলের মাথা, ঘাড়ে, গালে, পিঠে, রানে, হাতে মারাত্মক রক্তাক্ত জখম হয়। রুবেলের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলেও সন্ত্রাসীদের ভয়ে তারা রুবলকে উদ্ধার করতে পারেনি। পরে ভোলা থানার ওসি শাহীন ফকিরকে জানালে তিনি এসআই মুকবুলের নেতৃত্বে পুলিশের একটি টীম ঘটনাস্থলে পাঠান। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর হামলাকারী সন্ত্রাসী বাহিনী রুবেলর সাথে থাকা নগদ টাকা, মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পুলিশের সহযোগীতায় স্থানীয় লোকজন রুবেলকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে রুবেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত রুবেল জানান, সন্ত্রাসী রাহাত, ফরহাদ বাহিনী ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা না দেওয়ায় তারা ধাড়ালো অস্ত্র সস্ত্র নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। পরে খবর পেয়ে পুলিশ আসলে সন্ত্রাসী রাহাত বাহিনী আমার কাছে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে আমাকে দেখিয়ে দিবে বলে হুমকি ধামকি দিয়ে চলে যায়। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। এ ব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
এ ব্যাপারে অভিযুক্ত আরাফাত রহমান রাহাত গংদের সাথে একাধিকবার যোগাযোগ করেও কাউকে পাওয়া যায়নি।
ভোলা সদর থানার ওসি শাহীন ফকির বলেন, ভোলার পরানগঞ্জে ঘর উত্তোলনকে কেন্দ্র করে ১জনকে পিটিয়ে জখম করার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে অভিযোগ পেলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০:৫৪:৫০   ৭৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ