রাজাপুরে ব্যবসায়ীকে মারধর করে টাকা-মোবাইল ছিনতাই

প্রচ্ছদ » অপরাধ » রাজাপুরে ব্যবসায়ীকে মারধর করে টাকা-মোবাইল ছিনতাই
শনিবার, ১২ নভেম্বর ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
ভোলার রাজাপুরে ছিনতাইকারীরা রাতের আধারে ব্যবসায়ীকে মারধর ও গলায় ফাঁস লাগিয়ে সাথে থাকা টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়েছে। ছিনতাইকারীদের হামলায় আহত ব্যবসায়ী মোঃ শরীফকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজাপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুরের রাস্তার মাথা এলাকায় এই ঘটনা ঘটে।
আহত শরীফ বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আমাদের মুদি ও জাল সুতার দোকানের হিসাব-নিকাশ করে টাকা পয়সা নিয়ে দোকান বন্ধ করার প্রস্তুতি নিতে ছিলাম। এসময় মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী ভুট্ট সর্দার, মেহেদী হাসান, রাকিব ধাড়ালো অস্ত্রসস্ত্র নিয়ে এসে আমাকে ঘিরে ফেলে। তারা আমার কাছে টাকা পয়সা যা আছে দিতে বলে। আমি দিতে অস্বীকার করলে ভুট্টু সরদার আমার গামছা দিয়ে আমার গলায় পেছিয়ে ধরে টানা হেচড়া করলে মেহেদী হাসান ও রাকিব আমাকে এলোপাথাড়ি মারধর করে। এসময় ভুট্ট, মেহেদী, রাকিব আমার সাথে থাকা প্রায় নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে আমি আত্মচিৎকার করলে লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারী ভুট্ট সর্দার, মেহেদী হাসান, রাকিব পালিয়ে যায়।
আহত শরীফ আরও বলেন, আঃ রব সর্দারের ছেলে ভুট্ট সর্দার, ভুট্টর ছেলে মেহেদী হাসান, বদরউদ্দিনের ছেলে রাকিব এলাকায় মাদকের ব্যবসা, চুরি, ছিনতাই করে আসছে। এলাকার মানুষ তাদের এই কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পড়েছে। ভুট্টর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে কাউকে পরোয়া না করে এলাকায় অপরাধ করে যাচ্ছে। তার ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না। ভুট্ট বাহিনীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি। আমি এই অপরাধী ভুট্ট ও তার বাহিনীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার মহোদয়সহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।
এ ব্যাপারে অভিযুক্ত ভুট্ট সর্দারের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০:০৭:৪৯   ২৮৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা
ভোলায় যুবকের রহস্যজনক ঝুলন্ত মরদেহ উদ্ধার
টাকা নিয়ে প্রতারণা, সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
মনপুরায় খাল থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার
মনপুরায় ব্যবসায়ীর দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল চুরি
ভোলায় সরকারী বন্ধের দিনে প্রাণী সম্পদ কর্মকর্তার গাড়ি দুর্ঘটনার শিকার ॥ চলছে বিভাগীয় তদন্ত
তজুমদ্দিনে চাঁদা না পেয়ে দিনমজুর পরিবারের উপর হামলা
বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
ভোলার মধ্য চরনোয়াবাদে জোরপূর্বক জমি দখলের চেষ্টা
চরফ্যাশনে হাসপাতালে গৃহবধূর মৃত্যু সংবাদেই স্বামীসহ সবাই লাপাত্তা



আর্কাইভ