ভোলায় তিনদিনেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্র আবিরের

প্রচ্ছদ » জেলা » ভোলায় তিনদিনেও খোঁজ মেলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্র আবিরের
মঙ্গলবার, ১১ অক্টোবর ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় ৩দিনেও খোঁজ মেলেনি মাদরাসা ছাত্র মোঃ আবির হোসেন (১০)। গত ৭ অক্টোবর-২২ মাদ্রাসা থেকে বাড়ী ফেরার পর নিখোঁজ হয় আবির। নিখোঁজের তিনদিনও তার কোন সন্ধ্যান পায়নি অভিভাবক ও মাদ্রাসা কর্তৃপক্ষরা। এ ব্যাপারে আবিরের পিতা মোঃ আলী মোল্লা ভোলা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার ডায়েরী নং-৪২৭, তাং-০৭-১০-২০২২ইং। নিখোঁজ আবির হোসেন ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চেউয়াখালী এলাকার মোঃ আলী মোল্লার ছেলে ও পৌরসভার আবহাওয়া অফিস এলাকার তানজীমুল কোরআন মাদ্রাসার হেফজ বিভাগের নাজেরানা শাখার ছাত্র।

---

নিখোঁজ আবির হোসেনের পিতা মোঃ আলী মোল্লা জানান, তার ছেলে মোঃ আবির হোসেন (১০)কে ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের আবহাওয়া অফিস এলাকার ‘তানজীমুল কোরআন মাদ্রাসায় হেফজ বিভাগে নাজেরানা শাখায় ভর্তি করান। ভর্তির পর দীর্ঘদিন সেখানে আবির পড়ালেখা করে আসছে। গত ০৭ অক্টোবর-২০২২ইং তারিখ দুপুর ২টার দিকে আবির হোসেন মাদ্রাসার থেকে বাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। আবিরের মাদ্রাসা থেকে বাড়ী ফেরার বিষয়টি মাদ্রাসার হুজুরগণ আবির হোসেনের পরিবারকে জানায়। পরিবারের লোকজন আবির হোসেনের ফেরার অপেক্ষায় থাকে। কিন্তু রাত পর্যন্ত অপেক্ষা করে আবির বাসায় ফিরলে আবিরের পরিবারের লোকজন মাদ্রাসায় ও আত্মিয়স্বজনের বাড়ীতে খোঁজ খবর নেয়। কিন্তু আবিরকে কোথাও না পেয়ে গত ৭ অক্টোবর পিতা মোঃ আলী মোল্লা ভোলা সদর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন। থানায় জিডি করার ও নিখোঁজের ৩দিন পেরিয়ে গেলোও নিখোঁজ মাদ্রাসা ছাত্র আবির হোসেনের সন্ধ্যান পাওয়া যায়নি। শিশু সন্তান আবিরের খোঁজ না পেয়ে পিতা মোঃ আলী মোল্লা ও মাতা দিশেহারা হয়ে পড়েন। সন্তানের খোঁজে তারা আত্মীয়স্বজন ও পরিচিতদের স্বরনাপন্ন হয়ে সন্তানকে হন্ন হয়ে খুজে বেড়াচ্ছেন।
আবিরের পিতা মোঃ আলী মোল্লা বলেন, আমার ছেলে মাদ্রাসা থেকে বাড়ি ফিরলে হুজুরগণ আমাদেরকে বিষয়টি জানায়। আমরা আবিরের ফেরার অপেক্ষায় ছিলাম। কিন্তু এখন পর্যন্ত আবির বাসায় ফিরেনি। মাদরাসা, আত্মীয়স্বজন ও পরিচিতদের বাড়ীতে খোঁজ খবর নিয়েও আবিরের সন্ধ্যান পাইনি। এ ব্যাপারে থানায় সাধারণ ডায়েরী করেছি। তিনি বলেন, কোন সহৃদয়বান ব্যক্তি যদি আবিরের সন্ধান পেয়ে থাকেন তাহলে আমার ব্যবহৃত ০১৮৯১৭০৫৩৫০ নাম্বারে অথবা ভোলা থানায় যোগাযোগ করার অনুরোধ রইলো। সন্ধানপ্রাপ্ত ব্যক্তির প্রতি চীর কৃতজ্ঞ থাকবো।
ভোলা থানার ওসি শাহীন ফরিক বলেন, মাদ্রাসা ছাত্র আবির হোসেনের নিখোঁজ হওয়ার বিষয়ে তার পিতা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। আবিরের সন্ধানে আমাদের পুলিশ কাজ করছে। আশা করি খুব দ্রুত আবিরের সন্ধান পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১:১৯:২৭   ৪২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
ভোলায় চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের প্রধান নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন
তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই ॥ পাঁচ কোটি টাকা ক্ষতি
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
‘নকশী কাঁথা’ সেলাই করে ঘুরে দাঁড়ালেন ভোলার আমেনা খানম
ভোলায় পানিতে ডুবে প্রাণ গলে দুই শিশুর
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
ফরিদপুরে দুই মুসলিম শ্রমিকের নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে



আর্কাইভ