তজুমদ্দিনে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন

প্রচ্ছদ » অপরাধ » তজুমদ্দিনে স্ত্রী ও পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন
সোমবার, ২৭ জুন ২০২২



তজুমদ্দিন প্রতিনিধি ॥
ভোলার তজুমদ্দিনের চর জহিরউদ্দিনে স্ত্রী তার পরকীয়া প্রেমিকের সহায়তায় ঘুমন্ত স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (২৬ জুন) সকালে স্ত্রী শারমিন বেগম (২৭) ও তার প্রেমিক লিটন (৩২) কে আটক করেছে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তারা হত্যার ঘটনা স্বীকার করায় ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।

---

থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত হুমায়ুন কবির (৩২) সোনাপুর ইউনিয়নের চরজহিরউদ্দিন অংশের ৩নং ওয়ার্ডে চর শাওন এলাকার নুরুল ইসলামের ছেলে। ২৪ জুন শুক্রবার ৯টার দিকে রাতের খাবার খেয়ে স্বামী হুমায়ুন ঘুমিয়ে পরে। পূর্ব পরিকল্পনা মতে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক লিটন ২৪ জুন দিবাগত রাত ১টার পরে তাকে বালিশ চাপা দেয়। পরে অন্ডকোষ চেপে মৃত্যু নিশ্চিত করে। পরে এ ঘটনায় ২৬ জুন নিহতের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে দন্ডবিধির ৩০২ ও ৩৪ ধারায় তজুমদ্দিন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নম্বর ০৬।
নিহত হুমায়ুনের পিতা নুরুল ইসলাম জানান, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে স্ত্রী শারমিন হঠাৎ ডাক-চিৎকারর দিয়ে কেঁদে ওঠেন। পরে শ^শুর নুরুল ইসলাম ঘুম থেকে জেগে দেখেন ছেলে হুমায়ুনের লাশ সামনে নিয়ে শারমিন কান্নাকাটি করছে। পাশে বসে তার সাত ও চার বছরের ছেলে ও মেয়ে বসে আছে।
তিনি আরো জানান, প্রথমে মনে করা হয় স্বাভাবিক মৃত্যু। পরে শরীরে আঘাতের চিহ্ন দেখে সন্দেহজনকভাবে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ সকাল ১০ টার দিকে ঘটনাস্থলে আসে। প্রেমিক লিটনও এসময় রাশ দেখতে প্রেমিকার বাড়ি আসেন। পুলিশ পরকিয়ার কথা জেনে জিজ্ঞাসাবাদের জন্য লিটন ও শারমিনকে থানায় নিয়ে আসে। প্রেমিক লিটন একই এলাকার আবুর কাশেমের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই মনির জানান, আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। এজন্য তাদের ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। বিস্তারিত তথ্য তদন্ত শেষে বলা যাবে।
তজুমদ্দিন থানা অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক জানান, রবিবার সকালে স্বামী হুমায়ুন কবিরকে হত্যার অভিযোগ স্বীকার করায় স্ত্রী শারমিন বেগম ও প্রেমিক লিটনকে আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮:৪৯:৫১   ২৭৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ