লালমোহনে শিক্ষকের বিরুদ্ধে দুই ছাত্রীর যৌন হয়রানীর অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে শিক্ষকের বিরুদ্ধে দুই ছাত্রীর যৌন হয়রানীর অভিযোগ
মঙ্গলবার, ২৪ মে ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার লালমোহনে এক শিক্ষককের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ তুলেছেন দুই মাদ্রাসা ছাত্রী। গত ২৪ এপ্রিল লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার বিএসসি শিক্ষক মাকসুদ আলমের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে ওই শিক্ষকের বিচার চেয়ে মাদ্রাসাটির অধ্যক্ষ বরাবর অভিযোগ করেন মাদ্রাসার দশম শ্রেণির দুই ছাত্রী। ভুক্তভোগী ওই শিক্ষার্থীদের অভিযোগের পর অন্তত এক মাস হয়ে গেলেও মাদ্রাসাটির অধ্যক্ষ ঘটনায় তেমন কোনো উদ্যোগ নেয়নি।

---

অভিযোগ সূত্রে জানা যায়, ওই মাদ্রাসার বিএসসি শিক্ষক মাকসুদ আলম একই মাদ্রাসার পিছনে একটি ভাড়া বাসায় মাদ্রাসার শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। যার সুযোগে ওই শিক্ষক বিভিন্ন কৌশলে ভুক্তভোগী ছাত্রীদের স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা করতো। গত ২৪ এপ্রিল শিক্ষক মাকসুদ আলম ভুক্তভোগীদের মধ্যে এক ছাত্রীকে বিভিন্ন অশ্লীল ভঙ্গিতে কথাবার্তা বলতে থাকেন। ওই শিক্ষার্থীকে তার অনেক ভালো লাগে বলে শিক্ষক মাকসুদ আলম ঝাপটে ধরে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানী করেন। এসময় ওই শিক্ষার্থী চিৎকার দিলে শিক্ষক মাকসুদ আলম তাকে ছেড়ে দেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়।
ছাত্রীদেরকে যৌন হেনস্তার বিষয়ে অভিযুক্ত ওই শিক্ষক মাকসুদ আলম ঘটনাটি অস্বীকার করে প্রতিবেদকের সঙ্গে সাক্ষাতে কথা বলবেন বলে জানান। এছাড়াও তার ইজ্জত রক্ষার্থে সংবাদ প্রকাশ না করার অনুরোধও করেন তিনি।
মাদ্রাসার অধ্যক্ষ মাও: মো. মোশাররফ হোসেন বলেন, শিক্ষক মাকসুদ এটি অপরাধ করেছেন। আমরা তাকে এজন্য শোকজ করেছি। তার বিরুদ্ধে আরও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, এ ঘটনা শুনার পর ওই মাদ্রাসার অধ্যক্ষকে বিষয়টি তদন্ত করে অভিযোগের সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে শিক্ষা অফিসে জানানোর জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১:০২:১৪   ২৯৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন



আর্কাইভ