ভোলায় শিক্ষকের উপর হামলার ঘটনায় আসামি গ্রেপ্তার না হওয়ায় শিক্ষক নেতাদের ক্ষোভ

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় শিক্ষকের উপর হামলার ঘটনায় আসামি গ্রেপ্তার না হওয়ায় শিক্ষক নেতাদের ক্ষোভ
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২



---

স্টাফ রিপোর্টার ॥
ভোলা স্কুল শিক্ষক ইসমাইল হোসেন মনিরের উপর সন্ত্রাসী হামলার আসামিদের পুলিশ গ্রেফতার না করা ও উপরন্তু একজন প্রধান শিক্ষককে জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে শিক্ষক সমিতি। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা না হলে বৃহত্তর কর্মসূচির হুঁশিয়ারি দেন শিক্ষক নেতারা।
শিক্ষক নেতারা জানান, সন্ত্রাসী হামলার ঘটনায় গত ২৩ জানুয়ারি ২০২১ ভোলা সদর থানায় মামলা করা হলেও এখন পর্যন্ত পুলিশ কোনো আসামিকে গ্রেফতার না করে বরং তাদের সহযোগিতা করছে। আমরা পুলিশের কাছে এ ধরনের ন্যক্কারজনক আচরণ আশা করিনি। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি। শিক্ষক নেতারা আরও বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে পুলিশ সন্ত্রাসী মোহাম্মদ আলী ও আরিফ হোসেনসহ সকল চিহ্নিত সন্ত্রাসী আসামিদের গ্রেপ্তার না করলে শিক্ষক সমিতি সারাদেশব্যাপী কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। অপরদিকে আসামিরা এ ঘটনা ধামাচাপা দিতে একজন প্রধান শিক্ষককে জড়িয়ে ন্যাক্কারজনক ভাবে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে মর্মে আমাদের কাছে সংবাদ আসে। এই মামলা প্রত্যাহার করা না হলে কঠোর থেকে কঠোরতর কর্মসূচি দেয়া হবে। ভোলা সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আমির হোসেন জানান, এ বিষয়ে আমরা ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন এর সাথে কথা বলেছি, তিনি আসামি গ্রেফতারের আশ্বাস দিয়েছেন। এ কারণে আমরা দুই দিন ধরে কর্মসূচি বন্ধ রেখেছি। দেখবো তিনি কি করেন। এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির জেলা সেক্রেটারি অধ্যক্ষ সাফিয়া খাতুন, আঞ্চলিক সাংগঠনিক স¤পাদক হাসান মিজানুর রহমান মিঠু, জেলা সাংগঠনিক স¤পাদক তোফায়েল আহমেদ, জেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি মোঃ ইব্রাহিম, পরাণগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুর রব, আলিনগর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির, দক্ষিণ আলিনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেজবাহ উদ্দিন, শিক্ষক ফোরাম নেতা আব্দুল মন্নান, সদর উপজেলা শিক্ষক সমিতির সহ-স¤পাদক আনোয়ার পারভেজ, শিক্ষক নেতা মোস্তাফিজুর রহমান এমরান হোসেন, আশরাফুল আলম সহ শিক্ষক নেতরা।
উল্লেখ্য, গত ২২ জানুয়ারি সন্ত্রাসী মোহাম্মদ আলী ও আরিফ হোসেনের নেতৃত্বে অত্যন্ত ন্যাক্কারজনকভাবে সন্ত্রাসী হামলার শিকার হন, মাছুমা খানম বালিক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইসমাইল হোসেন মনির।

বাংলাদেশ সময়: ২২:২০:৪৯   ৩০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে



আর্কাইভ