ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য হত্যার ঘটনায় আটক-৩

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য হত্যার ঘটনায় আটক-৩
শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলার দৌলতখান উপজেলায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যার ঘটনায় পরিকল্পনাকারী এবং এজাহারভূক্ত প্রধান আসামী মোফাজ পাটোয়ারী (৫৫)সহ মামলার অন্যতম আসামি ইকবাল হোসেন (৩৬) রফিকুল বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে জেলার শশীভূষন থানার জাহানপুর ইউনিয়নের ০৭নং ওয়ার্ড থেকে তাদের আটক করা হয়েছে। রবিবার (২৮ জানুয়ারি) দুপুরে দৌলতখান থানায় অনুষ্ঠিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য দিয়েছেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো: ফরহাদ সরদার।

---

এসময় তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান গ্রেফতারকৃত আসামীগন ঘটনার সাথে তাদের নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে হত্যাকান্ডে জড়িত অন্যান্যদের বিষয়ে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছেন। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার দিন সংঘটিত অপরাধের বিস্তারিত তথ্যসহ ঘটনায় জড়িত অন্যান্যদের বিষয়েও অনেক গুরুত্বপূর্ন তথ্য প্রদান করে। তাদের দেওয়া তথ্য পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই করে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
তিনি আরও উল্লেখ করেন, হত্যা কান্ডটি জমিজমা বিরোধের জেরে এই ঘটেছে। এবং আসামীগণকে বিজ্ঞ আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদে জন্য রিমান্ডের আবেদন চলমান রয়েছেন বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি সকাল সাড়ে ৮টায় দৌলতখান থানাধীন পৌরসভা ০৭নং ওয়ার্ডস্থ বাজারের দক্ষিণ মাথায় কাশেম ফরাজী হোটেলের সামনে গোল চত্বরে পাঁকা রাস্তার উপর অবসরপ্রাপ্ত সেনা সদস্য মো. আব্দুল মালেক পাটোয়ারীর (৬১)কে জমিজমার বিবোধ নিয়া একই বাড়ির মোফাজ পাটোয়ারী তাকে মারধর করে এক পর্যায়ে মাফলার দিয়ে শাসরোধ করে হত্যা করে। পরে নিহত অবসরপ্রাপ্ত সেনাসদস্য  পরিবারের পক্ষ থেকে মোফাজ পাটোয়ারীকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২২:২০:১৪   ২৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ
লালমোহনে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ঘর উত্তোলনের অভিযোগ



আর্কাইভ