আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলা’র শীতবস্ত্র বিতরণ

প্রচ্ছদ » জেলা » আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলা’র শীতবস্ত্র বিতরণ
সোমবার, ৩ জানুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥
“ধর্মীয় ও মানবিক দায়িত্ব হিসেবে আমাদেরকে মানব কল্যাণে এগিয়ে আসতে হবে, কারণ পৃথিবীতে এর চেয়ে উত্তম কাজ আর নেই।” রবিবার (২ জানুয়ারী) আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলা শাখার শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক এ কথা বলেন। এ উপলক্ষে জিয়া সুপার মার্কেটের তৃতীয় তলায় আঞ্জুমান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আঞ্জুমান ভোলা শাখার সাধারণ স¤পাদক ও দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন। অধ্যক্ষ হারুনুর রশিদের উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন আঞ্জুমান ভোলা শাখার সহ-সভাপতি সাবেক সিভিল সার্জন আলহাজ্ব ডাক্তার আব্দুল মালেক।

---

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলওয়াত করেন আঞ্জুমানের সাংগঠনিক সম্পাদক ও দাফন কাফন বিভাগের পরিচালক হাফেজ বনি আমিন। এ সময় আঞ্জুমানের শাখা নেতৃবৃন্দের মধ্যে আলহাজ্ব মাওলানা আহমদ উল্লাহ খান, আলহাজ্ব হারুনুর রশিদ, মাইনুল হক চৌধুরী, আশরাফ মোরশেদ সরওয়ার, সাইদুর রহমান মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক জনাব মামুন আল ফারুক আরো বলেন, দেশের প্রাচীনতম সেবা সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলাম সকল রকম দুর্যোগ-দুর্বিপাক ও মানুষের বিপদ আপদে দুষ্ট মানবতার পাশে দাঁড়ায়। তাই তাদের সীমিত সামর্থ্য নিয়েও তারা আজ সেই ঐতিহাসিক কাজটি করছে।
সভাপতি আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন আঞ্জুমান মফিদুল ইসলাম ভোলা শাখা প্রতিষ্ঠার প্রেক্ষাপট এবং এর কার্যক্রম সংক্ষেপে তুলে ধরেন। তিনি আর্তমানবতার সহায়তায় আঞ্জুমানের সেবামূলক কার্যক্রমে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। আলহাজ্ব ডাক্তার আব্দুল মালেক আঞ্জুমান মফিদুল ইসলামের সেবা কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন এই কাজের সাথে সম্পৃক্ত থাকতে পেরে আমরা গর্বিত।
আলোচনা শেষে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ দোস্ত ও হতদরিদ্রদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

বাংলাদেশ সময়: ০:১১:১৭   ৩৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


আনারস ও চশমা প্রতীকের প্রার্থী মোশারেফ- আজিজের গণসংযোগ ও লিফলেট বিতরণ
মটরসাইকেল ও উড়োজাহাজ মার্কায় ভোট চাইলেন ইউনুছ-পলাশ
ঝড়ে পড়ে যাওয়া মাদরাসা ঘর এক মাসেও মেরামত হয়নি
বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরামের কেন্দ্রীয় সভাপতি সেলিম আর নেই
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
ভোলায় লাশ গোসলের আধুনিক স্থাপনা গড়ে তোলা হবে: জেলা প্রশাসক
ভোলার গ্যাস উৎপাদন: কূপ খননে আরও চড়া দাম চায় গাজপ্রম
রাজাপুরে উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেনের উঠান সভা



আর্কাইভ