ভোলা দক্ষিণ প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রচ্ছদ » লালমোহন » ভোলা দক্ষিণ প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রবিবার, ১২ ডিসেম্বর ২০২১



নিজস্ব প্রতিবেদক ॥
কায়েম করো সুনীতি, নিপাত যাক দুর্নীতি- এই শুভ প্রত্যয়ে ৯ ডিসেম্বর ২০২১ বৃহস্পতিবার সন্ধ্যায় লালমোহন পৌরশহরর ফুডপ্লেস চাইনিজ রেস্টুরেন্ট হলরুমে অনুষ্ঠিত হয়েছে ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর বহুমাত্রিক অআয়োজন।
দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যমকর্মীদের ভূমিকা শীর্ষক সেমিনার, উন্মুক্ত আলোচনা, প্রধান উপদেষ্টাকে আন্তরিক সম্মাননা, সভাপতির মায়ের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল এবং ভোজন পর্বের মাধ্যমে স¤পন্ন হয় ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

---

বিডিপিসি সভাপতি ও লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ স¤পাদক প্রভাষক কবি শাহাবুদ্দিন রিপন শান এর সভাপতিত্বে, বিডিপিসি সাধারণ স¤পাদক শহিদুল ইসলাম জামাল মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সিনিয়র সদস্য মাওলানা মুহাম্মদ নুরুল্লাহ, বিডিপিসির যুগ্ম সাধারণ স¤পাদক মাঈনুদ্দিন জমাদার, কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম ঝন্টু, সহসাংগঠনিক স¤পাদক মেহেদী হাসান মোর্শেদ, দপ্তর স¤পাদক তরিকুল ইসলাম, অনুষ্ঠান স¤পাদক প্রভাষক মোসলেহ উদ্দিন মুরাদ, নির্বাহী সদস্য মিজান পাটোয়ারী,  নেক্সাস ৯৩ সাংগঠনিক স¤পাদক রায়হান হোসেন জিল্লু, নির্বাহী সদস্য প্রভাষক মোঃ আসাদ উল্যাহ, লালমোহন রোদসী কৃষ্টিসংসার এর সাধারণ স¤পাদক শাহাবুদ্দিন মিয়া, সাংবাদিক সাইফুল ইসলাম আকাশ, ইকবাল হোসেন নয়ন, সীমা বেগম প্রমুখ।
ভোলার বিভিন্ন উপজেলা-চরফ্যাসন, বোরহানউদ্দিন, লালমোহন তজুমদ্দিনসহ প্রত্যন্ত প্রান্ত থেকে আগত গণমাধ্যমকর্মীদের মুখর অংশগ্রহণে জমজমাট ছিল ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।
উল্লেখ্য, অতিসম্প্রতি ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর স্বপ্নদ্রষ্টা ও প্রধান উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব- আয়েবাপিসি’র  প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানের একটি পর্বে অনলাইন কনফারেন্সের মাধ্যমে তাঁকে আনুষ্ঠানিক অভিনন্দন জানিয়েছে ভোলা দক্ষিণ প্রেসক্লাব। অনুষ্ঠানের শুরুতে, ভোলা দক্ষিণ প্রেসক্লাব এর সভাপতি রিপন শান এর অতিসম্প্রতি প্রয়াত মমতাময়ী মা বেগম রওশান আরা পঞ্চায়েতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় ও অনুষ্ঠানের ভোজন পর্বের আগে তাঁর সম্মানে এক হৃদয়সঙবেদী দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬:৪৬:৩২   ৩১৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান



আর্কাইভ