লালমোহনে মিথ্যা মামলা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে মিথ্যা মামলা হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
শনিবার, ২৭ নভেম্বর ২০২১



বিশেষ প্রতিনিধি ॥
ভোলার লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়নের রায়পুরা কান্দির হোসেন মিজানের বিরুদ্ধে মসজিদ নির্মান ও স্থানীয়দের অনুদানের টাকা আত্মসাৎ, সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে রায়পুরা কান্দি এলাকায় শতাধিক ভুক্তভোগী পরিবার একত্রিত হয়ে সংবাদ সম্মেলন করেন।

---

গিয়াস মোল্লা ও একাধিক ভুক্তভোগীরা অভিযোগ করেন, রায়পুরা কান্দি গ্রামের দরিদ্র ঘরের সন্তান হোসেন মিজান অভাবের তাড়নায় ঢাকার ধোলাই পাড় একে ট্রেডার্সে পিয়নের চাকরি করেন। কিছুদিনের মধ্যেই প্রতিষ্ঠানের মালিক বিশিষ্ট ব্যবসায়ী এম এম এ কাদের খানের বিশ্বস্ত হয়ে ওঠে। এই সুযোগ কাজে লাগিয়ে এম এম এ কাদের খানের  গ্রামের বাড়ি রায় কান্দি এলাকার গরীব অসহায় মানুষদের আর্থিক সহায়তা ও মসজিদ এতিমখানা নির্মাণের জন্য ১ কোটি ৮০ লক্ষ টাকা  এনে অল্প কিছু খরচ করে বাকি টাকা আত্মসাৎ করেন হোসেন মিজান। একে ট্রেডার্স এর মালিক এম এম এ কাদের খানের সাথে প্রতারণার মাধ্যমে চেক জালিয়াতি করে ৫১ কোটি টাকা আত্মসাতের ঘটনায় হোসেন মিজানের বিরুদ্ধে ঢাকার আদালতে সাতটি মামলাসহ বিভিন্ন থানায় জিডি রয়েছে।
এম এম এ কাদের খান হোসেন মিজানের মাধ্যমে পাঠানো অনুদানের টাকা রায়পুরা কান্দি এলাকার মানুষের মাঝে বিতরণ না করায় স্থানীয়রা প্রতিবাদ করলে হোসেন মিজান সন্ত্রাসী বাহিনী দিয়ে কয়েক দফা হামলা চালায় ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এসকল ঘটনা তদন্ত করে হোসেন মিজান ও তার সহযোগীদের আইনের আওতায় আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগীরা।
এ বিষয়ে অভিযুক্ত হোসেন মিজান মোল্লা জানান, কাদের মোল্লা মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছে। তার বিরুদ্ধে  অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

বাংলাদেশ সময়: ১:৩১:২২   ২৭২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ