খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ভোলায় যুবদলের বিক্ষোভ

প্রচ্ছদ » জেলা » খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ভোলায় যুবদলের বিক্ষোভ
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১



আজকের ভোলা রিপোর্ট ॥
বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় ভোলা সদর রোডের যুবদল অফিসের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।

---

এসময় বিক্ষোভ সমাবেশে ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভোলা জেলা বিএপির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল কাদের সেলিম, সিনিয়র সহসভাপতি মোঃ ফখরুল ইসলাম ফেরদাউস, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সভাপতি জিয়াউদ্দিন জিয়া, মোঃ হোসেন নাগর, ফয়জুল হক নকীব, দপ্তর সম্পাদক অলিউল্লাহ অলি, যুবদল নেতা মোঃ বিল্লাল হোসেন, মোঃ মহিবুল্লাহ, সোহেল গোলদার, মোঃ আলী প্রমুখ। এছাড়াও জেলা জেলা বিএনপি, জেলা যুবদল, উপজেলা যুবদল, পৌর যুবদল ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ও হয়রানীমূলক মামলায় দীর্ঘদিন কারাবন্দি ও গৃহবন্দি রেখে এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকার নির্যাতন করেছে। বর্তমান সরকারের নির্যাতনে বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন কিন্তু শেখ হাসিনা সরকার বিদেশে নিতে দিচ্ছে না। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সাথে অন্যায় ও অবিচার করা হচ্ছে। দেশের বুদ্ধিজীবি, সাংবাদিক ও সচেতন মহল বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিতে সরকারকে বিভিন্নভাবে আহ্বান জানালেও সরকার তাতে কোন কর্ণপাত করছে না। আমরা চাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অতি দ্রুত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দেওয়া হোক। যতি খালেদা জিয়াকে বিদেশে যেতে দেওয়া না হয় তা হলে বিএনপি নেতাকর্মীরা আরো দুর্বার আন্দোলন গড়ে তুলবে। তার জন্য এই সরকারকে সকল দায়বার গ্রহণ করতে হবে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে যত দিন পর্যন্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করা না হবে ততদিন পর্যন্ত নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থাকার আহ্বান জানান নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২১:৩৫:১৮   ৪৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


ভোলায় ভোটারদের নানান প্রতিশ্রুতি দিয়ে প্রচার- প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা
ভোলার উন্নয়ন ও অগ্রগতির বিবেচনায় নিয়ে মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন
এমন নির্বাচন হবে যা ভোলাবাসী কখনো ভুলবে না: ভোলায় ইসি হাবিব
ভোলায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
২১ তারিখ মটরসাইকেল ও উড়োজাহাজে ভোট দিবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ভোলায় ইমাম মুয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভায় দোয়া চেয়েছেন চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন
ভোলায় সাংবাদিকদের নিয়ে এলজিইডির জলবায়ু পরিবর্তন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত
লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন: প্রচারনাকালে প্রার্থীর ওপর হামলা, মোটরসাইকেল ভাঙচুর, আহত-৪



আর্কাইভ