বঙ্গবন্ধুর মত নেতা বিশ্ব ইতিহাসে বিরলঃ এমপি জ্যাকব

প্রচ্ছদ » চরফ্যাশন » বঙ্গবন্ধুর মত নেতা বিশ্ব ইতিহাসে বিরলঃ এমপি জ্যাকব
সোমবার, ১৬ আগস্ট ২০২১



চরফ্যাশন প্রতিনিধি ॥
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপ-মন্ত্রী ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত নেতা বিশ্ব ইতিহাসে বিরল। রবিবার (১৫ আগস্ট) বেলা ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

---

তিনি আরও বলেন, বাঙ্গালী জাতির মুক্তির সংগ্রামে বঙ্গবন্ধু সারাজীবন কাজ কজরেছেন। বঙ্গবন্ধুর আদর্শে প্রধাণমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র এসএম মোরশেদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখ নেতৃবৃন্দ।
মনপুরায় ৪শত এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতরনঃ
ভোলার মনপুরায় স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র ব্যাক্তিগত উদ্যোগে ২টি হাফেজিয়া ও এতিমখানায় ৪শত এতিম ছাত্রদের মাঝে উন্নতমানের খাবার বিতরন করা হয়েছে।
রবিবার জোহরের নামাজের পর এই উন্নতমানের খাবার বিতরন করা হয়। পাশাপাশি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে খতমে কোরআন তিলাওয়াত, মসজিদে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্টিত হয়েছে।
এছাড়াও সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের উদ্যোগে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যদিয়ে দিবসটি পালন করেন।
এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাঈদ আহম্মেদ, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, যুবলীগ সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, আ’লীগের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, আ’লীগ যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্লাহ কাজল, আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মজনু ফরাজী, উপজেলা যুবলীগের সম্পাদক মনিরুজ্জামান মনির, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজাম উদ্দিন মিয়া, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০:১৪:৫৩   ৩২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে পলিথিন পুড়িয়ে তৈরি হচ্ছে জ্বালানি তেল
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নয়নের পিতার মৃত্যু, বিভিন্ন মহলের শোক
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
চরফ্যাশনে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ইডেনের ছাত্রীর ৫ দিন ধরে অনশন, পালিয়েছে প্রেমিক
চরফ্যাশনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু



আর্কাইভ