ভোলায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে জখম, আটক ২

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে জখম, আটক ২
বুধবার, ১৪ জুলাই ২০২১



---

স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ ও তার ভাসুরকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। ১২ জুলাই সকাল আটটায় ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবীপুর গ্রামের বেপারী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
হামলায় আহত তিন মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শারমিন বলেন ১২ জুলাই সকালে আমি আমার শশুর বাড়ির বাসা সংলগ্ন গোসলখানায় গোসল করতে যাই।সেসময় আমার ফুফা শ্বশুর বাবুল আমার বাড়ির গোসলখানায় পাশ দিয়ে হেটে যায়। তখন আমি তাকে বললাম আপনি এ রাস্তা দিয়ে না এসে আপনি অন্য রাস্তা দিয়ে আসতে পারতেন। তখন সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি তাকে গালিগালাজ করতে নিষেধ করলে সে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। তখন বাবুলের মেয়ে নাজমা, তানিয়া, মারজান, রেনু এসে আমাকে ও মারধর শুরু করে। হামলার সময় বাবুল আমার গলায় থাকা ৭ আনা স্বর্ণের চেইন নিয়ে যায়। তখন আমার আত্মচিৎকারে বাড়ির লোকজন এসে গেলে বাবুল ও তার মেয়েরা সটকে পরে। তখন বাড়ির লোকজন আমাকে ভোলা সদর হাসপাতালে এনে ভর্তি করে। এই ঘটনার রেশ ধরে ওই দিন রাতে আমার ফুফা শ্বশুর বাবুল আমার ভাসুর গিয়াসউদ্দিনকে ও মেরে আহত করে।
হামলায় আহত শারমিনের ভাসুর গিয়াস উদ্দিন বলেন, আমার ছোট ভাই এর স্ত্রী কে বাবুল ও তার মেয়েরা মারধর করেছে শুনে আমি বাবুলকে তা জিজ্ঞেস করি। এতে বাবুল আমার প্রতি ক্ষিপ্ত হয়। ১২ জুলাই রাতে আমার ছোট ভাইয়ের স্ত্রীকে হাসপাতালে দেখে ফেরার পথে রাত বারোটার দিকে আমাদের বাড়ির দরজায় এসে পৌঁছালে বাবুলের নেতৃত্বে আরো ৪-৫ জন আমার উপর হামলা চালিয়ে আমাকে আহত করে।
ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন আমার কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবো।
এ অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত বাবুলের সাথে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২৩:০৭:১৩   ২৯৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


এমপির নাম ভাঙ্গিয়ে প্রার্থীদের হুমকি ধামকি ॥ আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ
তজুমদ্দিনের মেঘনায় চিংড়ি মাছের রেনু আহরনের আড়ালে চলছে নানান প্রজাতির মাছের পোনা নিধন
লালমোহনে শিশুকে অপহরণের পর ৫ লাখ টাকা দাবি, অতঃপর…
নেয়ামতপুর চরে ভূমি মালিকদের উপর ভূমিদস্যুদের হামলা ॥ গুরুতর আহত ২৫
চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০



আর্কাইভ