ভোলায় মোশারেফ হোসেন শাহাজানের ৯ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

আজকের ভোলা রিপোর্ট ॥
ভোলার মাটি ও গনমানুষের নেতা, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও বার বার নির্বাচিত সংসদ সদস্য দ্বীপজেলা ভোলার দ্বীপ বন্ধু নামে খ্যাতো মরহুম আলহাজ্ব মোশারেফ হোসেন শাহাজানের নবম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে বুধবার সকালে আলিয়া মাদ্রাসায় কবর জিয়ারত, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া বুধবার (৫ই মে) জেলা বিএনপি’র আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাদ জোহর আলীয়া মাদ্রাসার মসজিদে দোয়া মাহফিল আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব মাওলানা ফজলুল করীম।

---

দোয়া মাহফিলে মোশারেফ হোসেন শাজাহানের পরিবারবর্গের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা এবং সারাদেশের যারা করোনাভাইরাস প্রাদুর্ভাবে ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর, সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম খান, বিএনপির সাধারণ স¤পাদক হারুন অর রশিদ টুম্যান, সিনিয়র যুগ্ম স¤পাদক হুমায়ুন কবির সোবহান, সাংগঠনিক স¤পাদক এনামুল হকসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মোশারফ হোসেন শাজাহান ২০১২ সালের এই দিনে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, ৩ মেয়ে, ১ ছেলে, ২ ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এ বিভাগের আরো খবর...
চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০ চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতা আহত ১০
নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর নৌকা প্রতীকের সমর্থন করায় মনপুরায় সমর্থককে মারধর
ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা ভোলা জেলা বিডিএস’র কমিটি ঘোষণা
ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত ইলিশায় গ্রামীন ব্যাংকের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত
তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রস্তুতি সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ চরফ্যাশনে জেলে পরিবারের মাঝে বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে উপকরণ বিতরণ
সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন সহিংসতার মধ্যদিয়ে ভোলার ১২ ইউপিতে ভোটগ্রহন সম্পন্ন, নিহত-১ ॥ ৩ জনের কারাদন্ড, স্বতন্ত্র প্রাথীর ভোটবর্জন
ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী ভোলায় চেয়ারম্যান পদে তিনটিতে নৌকা ৩ টিতে স্বতন্ত্র বিজয়ী
অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’ অসহায় মানুষের জন্য কাজ করবে ‘তোফায়েল আহমেদ ফাউন্ডেশন’
ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা সদর শাখার কমিটি গঠন

ভোলায় মোশারেফ হোসেন শাহাজানের ৯ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল
(সংবাদটি ভালো লাগলে কিংবা গুরুত্ত্বপূর্ণ মনে হলে অন্যদের সাথে শেয়ার করুন।)
tweet

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)