বোরহানউদ্দিনে যৌতুকের দাবীতে স্ত্রী নির্যাতনের ঘটনায় বিজিবি সদস্য আটক

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে যৌতুকের দাবীতে স্ত্রী নির্যাতনের ঘটনায় বিজিবি সদস্য আটক
শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১



মেহেদী হাসান তানজীল ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দেউলা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ফরাজী বাড়ির যৌতুকলোভী স্বামী বিজিবি সদস্য আল আমিনের বিরুদ্ধে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্যাতনের ঘটনায় বুধবার রাতে  থানায় মামলা করেছে তার শ্বশুর জাহাঙ্গীর আলম। এ ঘটনায় ওইদিনই স্বামী বিজিবি সদস্য আল আমিনকে আটক করে পুলিশ। বৃহস্পতিবার সকালে আটককৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ মামলায় অন্যান্য আসামীরা হলেন, মোঃ আনছার উল্যাহ (৪০), মোঃ রাকিব (২২), মোঃ হেলাল উদ্দিন ফরাজী (৬০), শাহানুর বেগম (৫৫)।

---

মামলার সূএে জানা যায়, অভিযুক্ত স্বামী আল আমিন (১০০৪১৮ নং সিফাহী) ২৯ বডার গার্ড ব্যটালিয়ন ফুল বাড়ি থানায় বিজিবিতে কর্মরত। তার সাথে লালমোহন উপজেলার দেবীরচর  ইউনিয়নের বগিরচর এলাকার জাহাঙ্গীর আলম  মাষ্টারের কন্যা মহিমা খানম এর সাথে ৩ বছর আগে বিবাহ হয়। বিয়ের পর থেকেই আল আমিন ও তার পরিবারের সদস্যরা যৌতুকের দাবিতে মহিমাকে শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করত। মেয়ের সুখের কথা চিন্তা করে জামাই আল আমিন ও তার পরিবারকে পর্যায়ক্রমে ৭ লাখ টাকা প্রদান করেন। দিনাজপুর ফুলবাড়িয়া বিজিবি ক্যাম্পে বসবাসকালেও তার মেয়েকে মারধর করেন আল আমিন। বিষয়টি নিয়ে ওই ক্যাম্পে  অভিযোগ দেয় আল আমিনের শ্বশুর। তখন আর নির্যাতন করবে না মর্মে প্রতিশ্রুতি দেয় আল আমিন। বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা তার  মেয়ে। আল আমিন কয়েকদিন যাবত পুনরায় ২ লাখ টাকা যৌতুক দেওয়ার জন্য তার মেয়েকে চাপ প্রয়োগ করতে থাকে। ওই টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে আল আমিন ছুটিতে এসে তার পরিবারের সদস্যরাসহ  তার মেয়েকে বেধড়ক মারধর করেন। মোবাইল ফোনে তার মেয়ে বাবাকে বিষয়টি অবগত করেন। ২৮ এপ্রিল তার বাবা মেয়েকে আনার জন্য তার ২ সন্তানকে নিয়ে জামাই বাড়িতে যায়। তখন আল আমিন ও তার পরিবারের সদস্যরা তাকেও মারধর করে। পরে গুরুতর আহত অবস্থায় মহিমা খানমকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেন।
বোরহানউদ্দিন থানার (ওসি) মাজহারুল আমিন বিপিএম জানান, থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০৫   ৩৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!



আর্কাইভ