চরফ্যাসনে জোড়া খুনের তথ্য উদঘাটন

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাসনে জোড়া খুনের তথ্য উদঘাটন
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১



চরফ্যাসন প্রতিনিধি ॥
চরফ্যাসন উপজেলার আসলামপুর ইউনিয়নে জোড়া খুনের ১৪ দিন পর দুই দগ্ধ দেহাবশেষের মাথা ও হত্যার কাজে ব্যবহৃত ছেনি উদ্ধার করেছে চরফ্যাসন থানা পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে খুনের কাজে ব্যবহৃত ছেনি ও বৃহম্পতিবার বিকেলে দগ্ধ দুই দেহবেশেষর বিচ্ছিন্ন দুটি মাথা উদ্ধার করা হয়।
চরফ্যাসন থানা পুলিশ সূত্রে জানা যায়, হত্যার মূল পরিকল্পনাকারী ও জমি গ্রহীতা মো: বেল্লালের দেয়া তথ্যমতে ঘটনাস্থলের অদূরে সুন্দরী ব্রিজ সংলগ্ন খাল থেকে ছেনিটি উদ্ধার করা হয়।
বিশেষ প্রক্রিয়ায় ঘটনাস্থল থেকে ১ হাজার গজ উত্তরে ফরাজী বাড়ীর মহিবুল্লার ঘরের পিছনে রিং স্লাব দ্বারা নির্মিত টয়লেটের সেপটি ট্যাংক থেকে মাথা দুটি উদ্ধার  করা হয়।
ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানিয়েছেন দেহাবশেষ দুটি চরফ্যাসন পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা মৃত উপেন্দ্র সরকারের ছেলে অমিত সরকার (৫৫) ও দুলাল সরকার (৪০)। এ ঘটনায় পুলিশ হত্যার মূল পরিকল্পনাকারী মোঃ বেল্লাল, বেল্লালের শ্বশুর আবু মাঝি ও ভাই কাশেম কে গ্রেফতার করেছেন।

---

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যের বরাত দিয়ে তিনি আরো জানান, জমির কেনাবেচার লেনদেনের জের ধরে ঘটনার রাত সাড়ে ৯ টায় খুনিরা জমি বিক্রেতা দুই সহোদর কে ঘটনাস্থল  আসলামপুর সুন্দরী ব্রীজ সংলগ্ন জামাল  ভুইয়ার পরিত্যক্ত বাগানে নিয়ে প্রথমে শ্বাসরোধে হত্যা করে।
পরে গভীর রাতে দেহ দুটি আগুনে পুড়িয়ে দেহ থেকে মাথা দুটি বিচ্ছিন্ন  করে  মাথা দুটি মহিবুল্লার বাড়ীর টয়লেটের সেপটি ট্যাংকিতে ফেলে দেয়।
গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যের ভিত্তিতে তাদেরকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাথা দুটি এবং ছেনি উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত ৮ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে আসলামপুরের সুন্দরী ব্রীজ সলগ্ন জামাল ভুঁইয়ার পরিত্যক্ত বাগানে স্থানীয় কৃষক আজাদ ছাগল চড়াতে গিয়ে পোড়া লাশ দেখে পুলিশ কে জানালে পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠান।

বাংলাদেশ সময়: ২০:১৪:১৭   ৩৯২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন



আর্কাইভ