ভেদুরিয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২জনকে কুপিয়ে আহত

প্রচ্ছদ » অপরাধ » ভেদুরিয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ২জনকে কুপিয়ে আহত
শুক্রবার, ১৬ জুলাই ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলা ভেদুরিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড গত ১৩ জুলাই সন্ধ্যা ৭টার সময় ভিকটিম এর বসত বাড়ীর রাস্তার মাথায় মোঃ জামাল এর নেতৃত্বে আতর আলী, মিনারা বেগম, ইয়ানুরসহ আরো ৩ থেকে ৪জন মিলে হাতে থাকা দা, ছেনি, লাঠি সহ দেশিও বিভিন্ন অস্ত্র দ্বারা জেসমিন বেগমকে এলোপাথারী কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্তানে রক্তাক্ত জখম করে। এবং তার বিবাহিত মেয়ে মার্জিয়া ৭ মাসের অন্তসত্বা রয়েছে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে পা দ্বারা লাথি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ভুলা জখম করে। বর্তমানে আহত জেসমিন ভোলা সদর হাসপাতালে সার্জারী ওয়ার্ড ৮০নং বেডে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধিন রয়েছে এবং তার মেয়ে মার্জিয়া একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

---

সরেজমিনে গিয়ে জানতে চাহিলে আবুল কালাম, হাসনা, শিল্পিসহ অনেকে জানান রাস্তার পাশে বন জঙ্গল গাছ কাটাকে কেন্দ্র করে গত ১২ জুলাই সন্ধ্যায় জেসমিনের স্বামী আবুল কালামকে মোঃ জামাল তার ভাই আতর আলী দুই জন মিলে এলো পাথারী পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ভুলা জখম করে। গত ১৩ জুলাই সন্ধ্যা ৭টায় পরিকল্পিত ভাবে জামালের নেতৃত্বে আতর আলী, মিনারা, ইয়ানুরসহ কয়েকজন মিয়ে জেসমিনকে তাদের হাতে থাকা দা, ছেনি, লাছি, লোহার রড দ্বারা এলোপাথারী কুপিয়ে পিটিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কাটা জখম করে। তার মেয়ে মার্জিয়াকে পিটিয়ে লাথি দিয়ে অচেতন করে ফেলেন। মার্জিয়া বর্তমানে ৭মাসের অন্ত:সত্ত্বা। তাদের চিৎকারে এলাকার লোকজন দৌড়ে আসলে অচেতন এবং রক্তাক্ত অবস্থায় জেসমিনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।মার্জিয়ার পেটে থাকা বাচ্চা নিয়ে দুচিন্তায় আছেন তার পরিবার। সে একটি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন।বর্তমানে ভিকটিম পরিবার নিরাপত্তা হিনতায় ভুকছেন। তাই প্রশাসনের সাহার্য্য কামনা করছেন।
এ বিষয়ে অভিযুক্ত জামালের সাথে আলাপ করলে তিনি জানান তাদেরকে মারিনি তাদের মাথা তারা কোপদিয়ে আমাদের কথা বলে।
ঐ এলাকার ইউপি সদস্য মোঃ মাকছুদ এর সাথে আলাপকালে তিনি জানান এবিষয়ে আমার কাছে কোন পক্ষই আসে নাই। তাই আমি বিষয়টি জানি না। এ বিষয় মামালার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০:৩৮:১০   ৩৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ