ধনিয়ায় প্রেমে প্রতারিত হয়ে কিশোরীর বিষপানে আত্মহত্যা

প্রচ্ছদ » অপরাধ » ধনিয়ায় প্রেমে প্রতারিত হয়ে কিশোরীর বিষপানে আত্মহত্যা
শনিবার, ২৬ জুন ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় প্রেমে প্রতারিত হয়ে সাবিনা (১৫) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রীর বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার (২৫ জুন) সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তুলাতুলি সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।
নিহতের পরিবার জানায়, স্থানীয় সেলিম মালের মেয়ে আলহেরা মহিলা দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রী সাবিনার সঙ্গে পার্শ্ববর্তী ৪নং ওয়ার্ডের দীঘির পাড় এলাকার বারেক মিয়ার ছোট ছেলে নূরনবীর প্রেমের স¤পর্ক ছিল। সবিনা কিছু দিন আগে জানতে পারে ছেলেটি অন্য একটি মেয়েকে বিয়ে করে সংসার করছে ও তাদের বাচ্চাও রয়েছে। এতে মানসিকভাবে ভেঙে পড়ে সবিনা। শুক্রবার সকালে মেয়েটি বাড়ীর পাশের দোকান থেকে বিকাশের উপবৃত্তি টাকা তুলে পুনরায় বাড়িতে ফিরে আসে। দুপুর ১ টা দিকে সাবিনা তার রুমে ডুকে দরজা বন্ধ করে দেয়। মেয়ের মা সুফিয়া আক্তার রান্নার কাজে ব্যস্ত ছিলো। সাবিনার রুমের দরজা বন্ধ পেয়ে দরজা খুলতে বলে কিন্তু মেয়ের কোন সাড়াশব্দ না কারায় মা ডাক চিৎকার দিলে বাড়ীর লোকজন ছুটে এসে দরজা খোলার ব্যবস্থা করে। এসময় সবিনা আক্তারকে খাটের উপর চিত হয়ে পরে থাকতে দেখে। উদ্ধার করার পূর্বেই সবিনা মৃত্যুবরণ করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করে।

---

সাবিনার ফুফাতো বোন সাথী আক্তার (১৮) জানান, সাবিনার সাথে নূরনবী সঙ্গে দীর্ঘ দেড় বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিলো। সাবিনা বিভিন্ন সময়ে আমার সাথে তাদের প্রেমের সম্পর্কে বিভিন্ন বিষয় শেয়ার করতো। বিয়ে প্রলোভন দেখিয়ে তার সঙ্গে একাধিক বার শারীরিক সম্পর্ক করেছে। সাবিনা বিষয়টি মানে না পাড়ে বিষপানে আত্মহত্যা করে।
সাবিনার চাচি মাহিনুর বেগম(৩৫) জানান, আমরা এই ঘটনার প্রকৃত দোষীর সুষ্ঠু বিচার মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবী জানাচ্ছি। এই জাতিয় অপমৃত্যুর কারণে আর কোন পরিবার তার সন্তানকে না হারাতে হয় সেইজন্য কঠিন বিচার হওয়া দরকার।
এই ব্যাপারে অভিযুক্ত নূরনবীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তার বাবা বারেক মিয়া সাথে এই ব্যাপার কথা বলেন তিনি জানান আমি এই বিষয় কিছুই জানি না।
ভোলা সদর মডেল থানার ওসি মোঃ এনায়েত হোসেন জানান, নূরনবী নামের একটি ছেলের সাথে মেয়েটি সম্পর্ক ছিলো বিষয়টি শুনছি। তবে এ সংক্রান্ত কোন লিখিত অভিযোগ আমরা হাতে এখনো পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২৩:৩৮:২৫   ৬৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ