ভোলায় নৌ-পথে যাত্রী পারাপারের অভিযোগে ট্রলারসহ তিন মাঝি আটক

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় নৌ-পথে যাত্রী পারাপারের অভিযোগে ট্রলারসহ তিন মাঝি আটক
মঙ্গলবার, ৪ মে ২০২১



স্টাফ রিপোর্টার ॥
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশব্যাপী লকডাউন ঘোষাণা করা হলেও ভোলায় মানা হচ্ছে না। লকডাউনের সময় সকল যানবাহন বন্ধ থাকবে এবং এক জেলা থেকে অন্য জেলায় যাত্রায়াত করতে পারবে না, এই ঘোষণার পরও অতিরিক্ত ভাড়া এবং ধারণক্ষমতার বাহিরে যাত্রী নিয়ে উত্তাল মেঘনা পাড়ি দিচ্ছে কিছু কুচক্রী মহল। লকডাউন অমান্য করে ভোলা-লক্ষ্মীপুর, ভোলা-বরিশাল, ভোলা-ঢাকা রুটে ¯িপডবোট, ট্রলার ও সি-ট্রাকে যাত্রী পারাপার করা হচ্ছে। এই ঘটনায় ট্রলারসহ তিন মাঝিকে আটক করা হয়েছে।
মঙ্গলবার (৪ মে) সকালে ঢাকা থেকে শত শত যাত্রী বোঝাই একটি ট্রলারে উত্তাল মেঘনা পাড়ি দিয়ে মনপুরার উদ্দেশ্য যাওয়ার সময় ইলিশা ঘাটে ইলিশা নৌ-থানা পুলিশ তাদের গতিরোধ করে ট্রলার সহ তিন মাঝিকে আটক করে। মঙ্গলবার সকালে নৌ পুলিশের ওসি সুজন পালের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

---

আটকৃতরা হলেন লক্ষীপুরের বাসিন্দা মোঃ বুলু মিয়া (৩৮), মুন্সি গঞ্জ এর বাসিন্দা মোঃ মনির মাতবর (৩৩) এবং মনপুরার বাসিন্দা মোঃ আব্দুর রব চৌকিদার (৪০)।
পরে তাদের ভ্রাম্যমান আদালতে মাধ্যমে সদর উপজেলার নির্বাহী অফিসার মিজানুর রহমান তাদের প্রতিজনকে দুই হাজার টাকা জরিমানা করেন। এবং লকডাউনের সময় অবৈধ উপায়ে যাত্রী পারাপার না করার জন্য মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।
ইলিশা নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজন পালে জানান, আমরা খবরপাই সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে উত্তাল মেঘনা পারি দিয়ে ঢাকা থেকে যাত্রী বোঝাই একটি স্টিলবোডির ট্রলার ভোলার মনপুরার উদ্দেশ্য যাচ্ছে। অবৈধ ভাবে যাত্রী পারাপারের অভিযোগে তারা ইলিশা পয়েন্ট আসলে মাঝ নদীতে তাদের গতিরোধ করে ট্রলার সহ তিন মাঝিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:১৬:০৪   ৪৩৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ