মনপুরায় নৌকার প্রচারনার অপরাধে হোন্ডা পুঁড়িয়ে দিল বিদ্রোহী প্রার্থীর কর্মীরা

প্রচ্ছদ » অপরাধ » মনপুরায় নৌকার প্রচারনার অপরাধে হোন্ডা পুঁড়িয়ে দিল বিদ্রোহী প্রার্থীর কর্মীরা
সোমবার, ১২ এপ্রিল ২০২১



মনপুরা প্রতিনিধি ॥
ভোলার মনপুরায় ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর প্রচারনার অপরাধে রাতের আঁধারে নির্বাচনে প্রচারে ব্যবহৃত হোন্ডাটি বিদ্রোহী প্রার্থীর কর্মীরা পুঁড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন হোন্ডা ড্রাইভার আমির হোসেন।
ইউপি নির্বাচন স্থগিত হওয়ার পূর্বে ওই ভাড়াটিয়া হোন্ডা ড্রাইভার হোন্ডায় মাইক লাগিয়ে উপজেলার হাজিরহাট ইউনিয়নের ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপকের নির্বাচনী গান প্রচার করতো। তখন আনারস মার্কার বিদ্রোহী প্রার্থীর কর্মী আজগর, হিরন ও ইসমাইল ফরাজীসহ অনেকে চায়ের দোকানে হুমকী দেন বলে ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া পুলিশের এস.আই আবু সুফিয়ানকে অভিযোগ করেন ওই হোন্ডা ড্রাইভার। সোমবার ভোর রাতের কোন এক সময়ে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরযতিন গ্রামের হোন্ডা ড্রাইভারের বাড়ির সামনে পেট্রোল দিয়ে পুঁড়িয়ে দেওয়া হয় হোন্ডাটি।

---

পুঁড়িয়ে যাওয়া হোন্ডা ড্রাইভার আমির হোসেন জানান, হোন্ডা চালিয়ে যা আয় হতো তা দিয়ে বৃদ্ধ মা’কে নিয়ে কোনমতে সংসার চলতো। প্রথমধাপে ইউপি নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর গান তার হোন্ডায় মাইক লাগিয়ে প্রচার করতেন। এর কিছুদিন পর উপজেলা চায়ের দোকানে চা খেতে গেলে বিদ্রোহী প্রার্থীর আনারস মার্কার কর্মীরা নৌকার গান প্রচার না করার জন্য হুমকী দেন। নির্বাচন স্থগিত ঘোষনা হওয়ার ১১ দিন পর সোমবার রাতে তার জীবন চালার একমাত্র ভাড়ায়চালিত হোন্ডাটি পুঁড়িয়ে দিয়েছে ওরা। ওদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানান তিনি।
ঘটনাশুনে পরিদর্শনে যান, আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, হাজিরহাট ইউনিয়ন নৌকা মার্কার প্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপক, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, সাবেক যুবলীগ সভাপতি মোশারেফ হোসেন মজনু ফরাজী, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর সহ অন্যান্যরা।
এই ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া পুলিশ পরিদর্শক এস. আই আবু সুফিয়ান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এই ব্যাপারে উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী জানান, নৌকা মার্কার প্রচারনা করায় হোন্ডা পুঁড়িয়ে ফেলার ঘটনাটি ন্যাক্কারজনক। এই ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২৩:৫২:০৫   ৩৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
প্রেমিকের সঙ্গে ‘বিয়ে’ রফাদফায় এসে কিশোর গ্যাংয়ের হাতে ধরা তরুণী, অতঃপর…
ভোলায় যৌতুকের মামলা দেওয়ায় স্ত্রীকে তালাক দিলো স্বামী ॥ শিশু সন্তান নিয়ে দুশ্চিতায় হাফছা



আর্কাইভ