বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!

প্রচ্ছদ » অপরাধ » বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

বরের বাড়িতে বিয়ের নিমন্ত্রণে এসেছে কনেপক্ষ। এ সময় খেতে বসে অতিরিক্ত খাবার নিয়ে নষ্ট না করার অনুরোধ করেন খাবার পরিবেশনকারী। এতেই দেখা দেয় বিপত্তি, ক্ষিপ্ত হয়ে পরিবেশনকারীকে চড় মারেন কনের দুলাভাই। পরে কনের দুলাভাইকেও বেধম পিটুনি দেন বরপক্ষের লোকজন। এমনই লঙ্কাকা- ঘটেছে ভোলার লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বেড়িরমাথা এলাকায়।

ঘটনা নিয়ে বর-কনেপক্ষের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, বেড়িরমাথা এলাকার মৃত মোহাম্মদ মোস্তফার ছেলে আল-আমিনের সঙ্গে পশ্চিম চরউমেদ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কচুয়াখালী গ্রামের বাসিন্দা নান্নু মাঝির কন্যার বিয়ে হয়। রোববার কনের বাড়িতে নিমন্ত্রণে গিয়েছিল বরপক্ষ। এরপর সোমবার দুপুরে বরপক্ষের বাড়িতে নিমন্ত্রণে আসেন কনেপক্ষ। এ সময় অতিথিদের মাঝে খাবার পরিবেশনকালে প্রয়োজনের অতিরিক্ত খাবার নিয়ে নষ্ট না করতে অনুরোধ করা হয়। যার জন্য আচরণ খারাপ করেন কনের দুলাভাই শাকিল। এতে বাধা দিলে খাবার পরিবেশনের দায়িত্বে থাকা বরের ফুফাতো ভাইকে চড় মারেন শাকিল। এ ঘটনায় হট্টগোলের সৃষ্টি হয়। তছনছ হয়ে যায় খাবারসহ আসবাবপত্র। এ ঘটনাকে কেন্দ্র করে বরপক্ষের লোকজন মিলে কনের দুলাভাই শাকিলকে দেন বেধম পিটুনি।

বরের চাচা আবুল হোসেন বলেন, কনের দুলাভাই শাকিলকে দুই চামচ মাংস দেওয়ার পরও তিনি আরো মাংস চান। এ সময় অতিরিক্ত মাংস নিয়ে নষ্ট না করার অনুরোধ করলে তিনি ক্ষিপ্ত হয়ে খাবার পরিবেশনকারীর গালে চড় মারেন। পরে দুই পক্ষের মধ্যে হট্টগোল শুরু হয়।

তবে কনের মামা কামাল জানান, দুই পক্ষের মধ্যে একটি অনাকাক্সিক্ষত ঘটনা ঘটেছে। বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সমাধান করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এ ঘটনা নিয়ে ফরাজগঞ্জ ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার জাহিদ পারভেজ বলেন, বিয়ে বাড়িতে হট্টগোলের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে শান্ত করেছি। পরিস্থিতি আরেকটু স্বাভাবিক হলে দুই পক্ষকে নিয়ে বসে ঘটনার সুষ্ঠু ফয়সালা করা হবে।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম জানান, এ ধরনের কোনো ঘটনা আমাদের জানা নেই। কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২:১৭:০৪   ৬৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ