লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রচ্ছদ » লালমোহন » লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ
শনিবার, ৩০ মার্চ ২০২৪



---

লালমোহন প্রতিনিধি ॥

মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ভোলার লালমোহনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরা।

শুক্রবার সকালে লালমোহনের সর্বস্তরের শিক্ষার্থীবৃন্দের আয়োজনে উত্তর বাজার বায়তুর রেদোয়ান জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদিক্ষণ শেষে চৌরাস্তায় এসে সমবেত হয়।

পরে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ থেকে মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারীদের বিরুদ্ধে জাতীয় সংসদে কঠোর আইন পাস ও অভিযুক্ত বাসু দাসকে দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- কার্যকরের দাবি জানায় শিক্ষার্থীরা। এসময় উপস্থিত ছিলেন, সরকারি শাহবাজপুর কলেজের শিক্ষার্থী মোহাম্মদ রাকিব সিকদার, মোহাম্মদ সুজন, ইসলামিয়া কামিল মাদ্রাসার শিক্ষার্থী আবদুল আজিজ, শামসুল উলুম কওমী মাদ্রাসার শিক্ষার্থী রাহাত হাসান রুমি, হাফেজ আমানুল্লাহ ও ফজলে রাব্বিসহ আরো অনেকে। পরে মোনাজাতের মাধ্যমে সকল মুসলিম উম্মাহর জন্য শান্তি কামনা করে শিক্ষার্থীরা। উল্লেখ্য, গত ২২ মার্চ তজুমদ্দিন উপজেলার এক ব্যক্তির ফেসবুক পোস্টে মহানবী (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ কমেন্টস করে বাসু দাস নামে এক যুবক। বাসু দাস তজুমদ্দিনের শম্ভুপুর ইউনিয়নের বাসিন্দা, চারু গোপাল দাসের ছেলে। কমেন্টসটির পরপরই ক্ষোভে ফুঁসে ওঠেন ধর্মপ্রাণ মুসলমানেরা।

বাংলাদেশ সময়: ১:৪৫:৩০   ৭১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান
সমস্যায় জর্জরিত লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
বিয়ে বাড়িতে খাবার নষ্ট না করতে বলায় লঙ্কাকা-!
লালমোহনে জরাজীর্ণ ব্রিজে জনদুর্ভোগ চরমে
এক সপ্তাহে সচল হলো লালমোহনের বিদ্যুৎ সংযোগ



আর্কাইভ