লালমোহনে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রচ্ছদ » লালমোহন » লালমোহনে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪



---

শাহিন আলম মাকসুদ, লালমোহন।।

স্মার্ট পুলিশ স্মার্ট দেশ, শান্তি প্রগতির বাংলাদেশ এ প্রতিপাদ্যে ভোলার লালমোহনে কমিউনিটি ও বিট পুলিশিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। লালমোহন থানার আয়োজনে সোমবার (২৫ মার্চ) বিকাল ৪ টায় লালমোহন থানা কমপ্লেক্সের নিচে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় । বিট পুলিশিং মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ এনায়েত হোসনের সঞ্চালনায় এবং লালমোহন থানার ওসি মাহবুব উল আলম এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, নির্বাহী কর্মকর্তা মোঃ তৌহিদুল ইসলাম, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বাবুল আক্তার, লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মোঃ শাহিন আলম মাকসুদ, লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান মো: আবুল কাশেম প্রমুখ।

মতবিনিময় সভায় সামাজিক অবক্ষয় রোধ, মাদকের ভয়াবহতা থেকে যুব সমাজকে রক্ষা, সামাজিক অস্থিরতা দূর করা, জুয়া খেলা রোধ করা, বাল্য বিবাহ ও নারী নির্যাতন বন্ধ করতে সামাজিক আন্দোলন সৃষ্টি করা, ৯৯৯ এর মাধ্যমে সেবা গ্রহণ করা, বিট পুলিশিং কার্যক্রম জোরদার করা ও জঙ্গীবাদ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির বিষয়ে আলোচনা করা হয়।

এসময় পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান আলোচ্য বিষয় গুলোর ওপর আলোচনা করে অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, প্রশাসনের লোকজন, ইমাম ও সুধীজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০:৫০:৩২   ৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

লালমোহন’র আরও খবর


ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
লালমোহনে আবাসনের ঘর জবর দখলের অভিযোগ
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
নির্মাণাধীন ভবনের বিদ্যুতের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
ফুঁক দিয়েই সব সমস্যার সমাধান করেন ফরিদ!
রিকশার প্যাডেল চেপে জীবিকা জোগান বৃদ্ধ মালেক
অকালেই নিভে গেল শিশু সামিয়ার জীবন প্রদীপ
স্বামীর কথা রাখতে ঝুপড়ি ঘর আঁকড়ে আছেন ছবরজান
নানাবাড়ির পুকুরে ডুবে নিথর শিশু সাফওয়ান



আর্কাইভ