ভোলায় বিবা’র মানবতার দেয়ালের শুক্রবারের বাজার পেয়ে খুশি অসহায় মানুষ

প্রচ্ছদ » জেলা » ভোলায় বিবা’র মানবতার দেয়ালের শুক্রবারের বাজার পেয়ে খুশি অসহায় মানুষ
রবিবার, ২১ মে ২০২৩



আজকের ভোলা রিপোর্ট:

“আপনার প্রয়োজনে নিয়ে যান, অন্যের প্রয়োজনে দিয়ে যান ” এই এই স্লোগানকে সামনে রেখে দি বেস্ট ইনিশিয়েটিভ অব ভোলা এসোসিয়েশন বিবা’র আয়োজনে মানবতার দেয়াল থেকে প্রতি শুক্রবারের ন্যায় ১৯মে  সকাল দশটায় বিভিন্ন সবজি ও তড়িতরকারি বিতরণ করা হয়। এ মহতি কাজকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এবং ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মিসেস সাফিয়া খাতুন। গ্রামীণ জন উন্নয়ন সংস্থার (হিসাব ও অর্থ) অতিরিক্ত পরিচালক মোস্তফা কামালের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন।

 ---

উপস্থিত ছিলেন, ভোলা পানি উন্নয়ন বোর্ডের সাবেক বিভাগীয় প্রকৌশলী মোহাম্মদ ইউনুস, পানি উন্নয়ন বোর্ডের সিবিএ সভাপতি মোহাম্মদ আব্দুল কুদ্দুস, চর জংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলমগীর হোসেন, সাংবাদিক শিক্ষক আনোয়ার হোসেন। আজকের এই সবজি বিতরণের অর্থের যোগান প্রদান করেন মোস্তফা কামাল, ইঞ্জিনিয়ার ইউনুস এবং পাকিজা ফ্যাশনের কর্ণধার মোহাম্মদ জহিরুল ইসলাম।

আগামী শুক্রবারের জন্য অগ্রিম নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন দেশের সাফিয়া খাতুন।

সকলের দানের পরিমান রেজিস্টারে লিপিবদ্ধ করে রাখা হয়।এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে শিক্ষক সাংবাদিক বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী ও  শিক্ষার্থীরা উপস্থিত থেকে কিছু পরামর্শ  তুলে ধরেন। তারা বলেন, এ প্রতিষ্ঠানটির আরো শাখা বৃদ্ধি করে বিভিন্ন স্থানে দেয়া হলে অসহায় ব্যক্তিরা বিভিন্ন জায়গা থেকে সাহায্য পেতে পারে। এটি শুধু পৌরসভায়ই নয় পৌরসভার বাহিরে ও ইউনিয়নে এর শাখা বৃদ্ধি করা  যেতে পারে। ইতিমধ্যে দৌলতখান আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং দৌলতখান স্কাউট সম্পাদক মোহাম্মদ আবু তাহের খায়ের হাট বাজারে বিবা’র মানবতার দেয়ালের একটি শাখা স্থাপন করার প্রস্তাব দেন।

বিবা’র নির্বাহী পরিচালক মনিরুল ইসলাম বলেন, আমরা যেভাবে সাড়া পাচ্ছি সাংবাদিক, সুধী সমাজ, ব্যবসায়ী, চাকরিজীবী এবং স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে তাতে ইনশাআল্লাহ প্রতি শুক্রবার সকাল ১০ টায় এই মানবতার দেয়াল থেকে তরকারি ও সবজি বিতরণ অব্যাহত থাকবে।

 

বাংলাদেশ সময়: ১৪:৪৪:০৯   ৩১৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ