ভোলায় এসএ পরিবহন পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন

প্রচ্ছদ » জেলা » ভোলায় এসএ পরিবহন পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন
বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩



আজকের ভোলা রিপোর্ট ॥
এসএ পরিবহন পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের ভোলা শাখা উদ্বোধনের মধ্য দিয়ে আধুনিক পণ্য পরিবহণ সেবায় যুক্ত হলো দ্বীপজেলা ভোলা। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোলার হাটখোলা মসজিদের সামনে এই শাখার উদ্বোধন করেন ভোলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম।
এসএ গ্রুপের জিএম মোর্শেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এসএ টিভি জেলা প্রতিনিধি এ্যাড: সাহাদাত হোসেন শাহিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিলর ইফরানুর রহমান মিথুন মোল্লা।

---

প্রধান অতিথির বক্তব্যে ভোলার পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বলেন, এসএ পরিবহন একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। এই সেবাকে সচল রাখতে ট্রাফিক বিভাগ, বিআইডব্লিউটিএসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা করতে হবে। তিনি বলেন, পুলিশ যেমন জনগণকে সেবা দেয় তেমনি এই প্রতিষ্ঠানটি একটি সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে সেবা দিয়ে যাচ্ছে। ভোলার তাজা ইলিশ এই পরিবহনের মাধ্যমে সহজেই দেশের বিভিন্ন এলাকায় পৌঁছানো সম্ভব হবে। তিনি ভোলায় এই সার্ভিস চালু করার জন্য এসএ পরিবহন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
অনুষ্ঠানের সভাপতি এসএ গ্রুপের জিএম মোর্শেদ আলম চৌধুরী বলেন, এসএ পরিবহন ৪০ বছর যাবৎ জনগনকে সেবা দিয়ে যাচ্ছে। আমরা একজন গ্রাহকের পণ্য নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে দেওয়াকে পবিত্র দায়িত্ব মনে করি। করেনাকালীন সময়ে সব ধরনের কার্যক্রম যখন বন্ধ ছিলো তখনও এসএ পরিবহন জনগনকে নিরবিচ্ছিন্ন সেবা দিয়েছে। বিলম্বে হলেও দ্বীপজেলা ভোলায় আমরা আমাদের কার্যক্রম শুরু করছি। ভোলা যেহেতু একটি বিচ্ছিন্ন দ্বীপ ফেরি পার হয়ে আসতে হয়, তাই ফেরি পারাপারে জরুরী ডাক পরিবহন হিসেবে অগ্রাধিকার দিয়ে ফেরি পার করতে হবে। তাহলেই ভোলার মানুষ প্রকৃত সেবা পাবে।

বাংলাদেশ সময়: ২২:৫১:৩৫   ৩৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জেলা’র আরও খবর


সাবেক পুলিশ প্রধান বেনজীরের দুর্নীতির বিরুদ্ধে ভোলায় সমাবেশ
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে
ভোলায় ৬ দাবিতে প্রধানমন্ত্রী বরাবর সরকারি চাকরিজীবী ফোরামের স্মারকলিপি
ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন
ছয় শতাধিক শিক্ষার্থীর পাঠদানে অনিশ্চয়তা
উপজেলা পরিষদ নির্বাচন: ভোলায় তিন উপজেলার ৩৮ প্রার্থীর সকলের মনোনয়নপত্র বৈধ
ভোলায় কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
ঘুষ ছাড়া কাজ হয়না ভোলার বিএমইটি অফিসে॥ প্রতিদিন ঘুষের আয় প্রায় অর্ধলক্ষ টাকা!!
আপনাদের আমানত ভাল পাত্রে জমা রাখবেন: চেয়ারম্যান প্রার্থী ইউনুছ মিয়া
ভোলায় ফিল্মি স্টাইলা অপহরণ ॥ কতিপর উদ্ধার



আর্কাইভ