বোরহানউদ্দিনে ২৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

প্রচ্ছদ » অপরাধ » বোরহানউদ্দিনে ২৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ
সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩



আরিফ পন্ডিত, বোরহানউদ্দিন।
বোরহানউদ্দিন উপজেলার গংগাপুর ইউনিয়নের খায়ের হাট বাজার থেকে উপজেলা প্রশাসন ও কোস্টগার্ডের যৌথ অভিযানে ব্যবসায়ি সাইফুল ইসলামের গুদাম ঘর থেকে ৬০ হাজার মিটার কারেন্ট জাল, ১৫ হাজার মিটার মশারী জাল, ৫ হাজার মিটার পাইরুলী জাল ও ৫ হাজার মিটার চায়না দুয়ারী জব্দ করা হয়েছে। সোমবার ৬ ফেব্রুয়ারী ২০২৩ দুপুর ১ঃ০০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরীন হক ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলী আহমেদ আখন্দ, সঙ্গে ছিলেন কোস্টগার্ড ও পুলিশ সদস্য, বোরহানউদ্দিন মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী শহীদ আল হেলাল।

---

অভিযানে ২৫ লাখ টাকার কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। প্রজনন মৌসুমে ইলিশ শিকারের জন্য তিনটি গুদামঘরে কারেন্ট জাল মজুদ করেছিল অসাধু ব্যবসায়ী সাইফুল ইসলাম। অবৈধভাবে কারেন্ট জাল মজুদ রাখায় মৎস রক্ষা ও সংরক্ষণ আইনে ভ্রাম্যমাণ আদালতে দোকানে থাকা রবীন (২২)কে ৫০০০ টাকা আর্থদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট নওরীন হক বলেন, মৎস্য স¤পদ রক্ষায় অভিযান চলবে। ইতোমধ্যে অনেক অসাধু ব্যবসায়ীরা মা ইলিশ ধরার জন্য জাল মজুদ করছে তাদের আইনের আওতায় নিয়ে আসতে এই অভিযান অব্যাহত রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ও পুলিশ সদস্যদের সহযোগীতায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমানে কারেন্ট জাল জব্দ করে পড়িয়ে ধ্বংস করা হয়েছে। মৎস্য সম্পদ রক্ষায় ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২৩:৫৭:০২   ২৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় ৩ ঘরে দূদর্শ চুরি
ভোলায় মেঘনা নদী থেকে পাঙ্গাস মাছের অবৈধ পোনা শিকারের ৫টি চাই ধ্বংস
ভোলায় দুই মাদক কারবারীকে সাজা
তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩শ কেজি পাঙ্গাসের পোনা আটক
ওমরাহ পাঠানোর নামে হাজী কামালের প্রতারণা
চরফ্যাশনে ভূমিদস্যু মুছার নেতৃত্বে নারী ও শিশুর ওপর সন্ত্রাসী হামলা
লালমোহনে জমি দখলের জন্য মালিকের উপর হামলার অভিযোগ
দালালদের খপ্পড়ে পড়ে নিঃস্ব জীবন ॥ চরফ্যাশন উপজেলার পাচঁ প্রবাসীর আর্তনাদ!
সৎ মায়ের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাতের অভিযোগে সংবাদ সম্মেলন
চরফ্যাশনে ব্যবসায়ীকে হাত পা বেধেঁ মারধরের অভিযোগ



আর্কাইভ