ভোলায় মোটরসাইকে চোর চক্রে ৭ সদস্য আটক

প্রচ্ছদ » অপরাধ » ভোলায় মোটরসাইকে চোর চক্রে ৭ সদস্য আটক
শনিবার, ৩০ জুলাই ২০২২



স্টাফ রিপোর্টার ॥
ভোলায় ১০ টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। এসব মোটরসাইকেলের আনুমানিক মূল্য ১৩ লাখ ১০হাজার টাকা। বৃহস্পতিবার (২৮ জুলাই) সদর উপজেলার ভেলুমিয়াসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাঁদের আটক করা হয়। এই চোর চক্র গ্রুপ আন্তজেলায় মটরসাইকেল চরি করে বরিশাল, লক্ষীপুর ও পটুয়াখালীতে বিক্রি করতো বলে জানান পুলিশ।

---

আটককৃতরা হলেন ভোলা সদর উপজেলার ভেলুমিয়া  ইউনিয়নের মো. জিয়া (২৬)  আলীনগর ইউনিয়নের মো. সোহাগ (২৩) উকিলপাড়া এলাকার মো. রাসেল (৪৩) চর ভেদুরিয়ার এলাকার মো. জাকির পন্ডিত (৩৯) মধ্য ভেদুরিয়ার গ্রামের মো. সালাউদ্দিন (২৮), একই গ্রামের মোঃ রাকিব (২৭), পশ্চিম ইলিশা ইউনিয়ন এর মো. আলী আজগর (২৫)। এদের সকলের বিরুদ্ধে মোটরসাইকেল চুরি, মোটরসাইকেলের ইঞ্জিন নাম্বার, রেজিস্ট্রেশন নাম্বার পরিবর্তন ও ভুয়া কাগজপত্র তৈরি করাসহ বিভিন্ন ধারায় ভোলা সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরর্দার।
এসময় তিনি জানান, গতকাল সদর উপজেলার ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ গোলাম মোস্তফা ও এসআই রাজিব হোসেন ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করেন। এসময় পূর্বে ভেলুমিয়া থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে মো. জিয়া (২৬)কে গ্রেফতার করে পুলিশ।পরে গ্রেফতারকৃত জিয়াকে জিজ্ঞাসাবাদ করলে   মোটরসাইকেল চুরির বিভিন্ন তথ্য উদঘাটন করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ভোলা বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৯টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।
প্রেস কনফারেন্সে ভোলা সদর মডেল থানা অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন ও অপারেশন অফিসার মো.রাজিব হোসেনসহ  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০৮:৫২   ৩২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে
ভাইয়ের প্রতারণার শিকার হয়ে প্রতিবন্ধী উজ্জলের মানবেতর জীবন



আর্কাইভ