সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

প্রচ্ছদ » অপরাধ » সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি
বুধবার, ২৫ মে ২০২২



---

লালমোহন প্রতিনিধি ॥
ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের বগিরচরে ইংরেজি দৈনিক ‘দ্য বিজনেস পোস্ট’র সিনিয়র রিপোর্টার হাসান আল জাবেদের বাড়িতে চুরি হয়েছে। সোমবার রাতে এ ঘটনা ঘটেছে। মা হালিমা খাতুনের বরাদ দিয়ে হাসান আল জাবেদ জানান, সোমবার রাতে তার বয়স্ক বাবা ও মা আলাদা বিছানায় ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাত থেকে ভোররাত যেকোন সময়ে হালিমা খাতুনের বালিশটি কেউ টান দিলে তার ঘুম ভেঙে যায়। এসময় তিনি প্রতিবেশী হারিছ গোলদারের ছেলে সোহেলকে দেখে চিৎকার দিলে সে দ্রুত পালিয়ে যায়। এরপর তিনি আবারও অচেতন হয়ে পড়েন। ঘরে থাকা নগদ ২৪ হাজার টাকা, কিছু অলঙ্কার চুরি হয়েছে জানান, হালিমা খাতুন।
জাভেদ জানান, মঙ্গলবার সকালে এক আত্মীয় তাদের বাড়িতে গেলে তার মা ও বাবা আব্দুল জলিল মাস্টারকে ঘুমানো অবস্থায় দেখেন, অনেকক্ষণ ডাকাডাকির পর দেখেন তারা অচেতন। স্থানীয়ভাবে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
জাভেদ জানান, হারিছ গোলদার নিজেও এলাকায় দুর্ধর্ষ চোর হিসেবে পরিচিত। এর আগে গত ৫/৬ বছরে তাদের বাড়িতে দুইবার সিঁদেল কেটে চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় বস্তু ¯েপ্র অথবা খাবারের সঙ্গে খাইয়ে তাদের অচেতন করা হয়েছে। এই ঘটনায় আরও কেউ জড়িত থাকতে পারে। তবে হারিছ বা তার পরিবারের সঙ্গে ব্যক্তিগত বা জমিজমার কোন ধরনের বিরোধ নাই। বৃদ্ধ বাবা-মা সুস্থ হলে তারা একটি মামলা দায়ের করবেন।
এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ০:১৮:৪৪   ৩৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার



আর্কাইভ