চরফ্যাশনে হত্যা চেষ্টা মামলায় শিক্ষক জেল হাজতে

প্রচ্ছদ » অপরাধ » চরফ্যাশনে হত্যা চেষ্টা মামলায় শিক্ষক জেল হাজতে
মঙ্গলবার, ২৪ মে ২০২২



চরফ্যাশন প্রতিনিধি ॥
ঘরভিটা দখল ও মারামারি করে হত্যা চেষ্টার অভিযোগে ২০২১ সালে আদালতে দায়েরকৃত একটি মামলায় চরফ্যাশন উপজেলার উত্তর হাজারীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও মামলার ২নং আসামি মাহবুবুর রহমানকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে আদালত। সোমবার (২২ মে) দুপুরে উপজেলার সিনিয়র জুডিসিয়াল আদালতে হাজির হলে তার জামিন আবেদন বাতিল করে জেল হাজতে পাঠান বলে জানান এডভোকেট জাবেদ করিম।

মামলা সূত্রে জানা যায়, ২১ সালের সেপ্টেম্বরের ১২ তারিখ দুপুরে হাজারীগঞ্জ ইউনিয়নের বাজারে দুইটি ঘরভিটার বিরোধ নিয়ে হত্যা চেষ্টা মামলার বাদি গোলাম ফারুক গংদের সঙ্গে বিরোধের জেরধরে গোলাম ফারুককে ঘর ভাড়াটিয়া আবুল কালাম মেম্বারের নেতৃত্বে শিক্ষক মাহবুবুর রহমান, জসিম উদ্দিন, সামছুদ্দিন, সজিব ও বাবুলসহ আরো অন্তত ১০ থেকে ১২জন একত্রিত হয়ে হামলা করে ধারালো অস্ত্র, দা, ছেনি ও লাঠিসোঠা দিয়ে এলোপাথাড়ি মারধর এবং কুপিয়ে জখম করে হত্যা চেষ্টা করে।
ভূক্তভোগী ফারুক মিয়া অভিযোগ করে বলেন, আমাদের চেয়ারম্যান বাজারের পশ্চিম পাশে অবস্থিত আশ্রাফিয়া মেডিকেলে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছি। ঘটনার দিন দুপুরে কালাম মেম্বার ও তার ছেলে মাহবুবসহ অন্যান্যরা একত্রিত হয়ে পূর্ব-পরিকল্পীতভাবে আমাকে দোকান ভিটা ও ব্যবসা প্রতিষ্ঠান থেকে উচ্ছেদে অস্ত্র নিয়ে সন্ত্রাসী বাহিনী সঙ্গে করে নিয়ে এসে দোকান ঘরের সামনে এসে আমার দোকান থেকে আমাকে বের হওয়ার জন্য অকথ্য ভাষায় গালমন্দ করে।
আমি ও আমার পরিবারের লোকজন বাঁধা দিলে আামার এলোপাথাড়ি মারধর করে হত্য চেষ্টা চালিয়ে দোকান লুটপাট ও জোর জবর দখলের চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়। আমি হাসপাতাল থেকে সুস্থ্য হয়ে একটি মামলা দায়ের করি এবং ওই মামলায় আসামি মাহবুবকে বিজ্ঞ আদালত জেলে পাঠিয়েছেন।

বাংলাদেশ সময়: ১:০০:২০   ৩৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন



আর্কাইভ