লালমোহনে মুক্তিযোদ্ধা পরিবারের ভোগদখলীয় জমি দখল করার অভিযোগ

প্রচ্ছদ » অপরাধ » লালমোহনে মুক্তিযোদ্ধা পরিবারের ভোগদখলীয় জমি দখল করার অভিযোগ
বুধবার, ১৬ ফেব্রুয়ারী ২০২২



লালমোহন প্রতিনিধি ॥
ভোলা লালমোহন উপজেলা চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আব্দুল কাদের বাড়ি মৃতঃ নাদিরুজ্জামাুেনর মুক্তিযোদ্ধা সন্তান মোহাম্মদ হারিস ও তার ভাই মোহাম্মদ শহীদের ভোগ দখলীয় জমি অবৈধভাবে দখল করার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ভুক্তভোগী মোঃ শহিদ জানান, আমি দীর্ঘদিন পর্যন্ত আমাদের বসতি বাড়ি, বাগান ও চাষাবাদের জমি আমরা ভোগ দখল করে আসছি, (১৬ ফেব্রুয়ারী) বুধবার সকালে হঠাৎ করেই আমাদের প্রতিবেশী হাসান আলীর ছেলে, ফারুক বাবুল, রিয়াজ ও মতিউর রহমানের ছেলে ইয়াসিন ও সালাউদ্দিন, নসু, মোতাহার, আবু তাহের, ভুট্টু গংরা আমার বুক দখলীয় ১৩ গন্ডা জমি জবরদখল করে জমিতে ফসল রোপণ করছে। আমি তাদেরকে বাধা দিতে গেলে আমাকে দা, বটি নিয়ে বিভিন্ন ভয়-ভীতি দেখায় তখন আমি সেখান থেকে চলে আসি।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন যাবত চট্টগ্রামে কাজের জন্য ছিলাম, গত দু মাস হলো চট্টগ্রাম থেকে আমার জন্মস্থানে ফিরে এলাম। আমি আমার বসত বাড়িতে এসে দেখি আমার ভোগ দখলীয় বসতবাড়ি, ফসলিয় জমি, বাগান সে গুলো আর কিছুই নেই। হাসান আলী গংরা আমার সবই দখল করে নিয়েছে। আমি এই বিষয়ে হাসান আলীর কাছে জানতে গেলে, আমাকে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আমি এখন তাদের ভয়ে আমার বসত বাড়িতে যেতে পারছি না। বর্তমানে আমি এখন আমার বোনের বাড়িতে বসবাস করছি। আমার ভোগ দখলীয় জমির সকল ডকুমেন্ট আমার কাছে। আমার ভোগ দখলীয় জমি গুলো বুঝিয়ে পেতে লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করি।
এ বিষয়ে হাসান-আলী গং এর ছেলে বাবুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই জমি আমাদের শহিদ গংরা দীর্ঘদিন ভোগ দখল করে আসছে। এখন আমরা আমাদের জমি দখল করে নিয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৪১:২০   ৩২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


চরফ্যাশনে অন্যের জমি দখলে নেওয়ার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যান রাসেলের বিরুদ্ধে
বাপ্তায় জমি সংক্রান্ত বিরোধে এতিম সন্তানের উপর হামলা
‘টাকা পেলেই ভাতা করার দায়িত্ব নেন দফাদার’
চরফ্যাসনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
ভোলায় ১ হাজার পিচ ইয়াবাসহ আটক ১
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ॥ আহত-৩০
ভোলায় অন্যের ভোগদখলীয় জমির গাছ কেটে দখলের চেষ্টা
পুলিশ চাকরির লোভ দেখিয়ে প্রতারণা, অবশেষে আটক
তারা কখনো জিন বাবা- কুফরি বাবা, আবার কখনো কালী বাবা
পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম



আর্কাইভ