ভেদুরিয়ায় সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল: নির্বাচন থেকে সরাতে ষড়যন্ত্রের অভিযোগ আঃ হাইর বিরুদ্ধে

প্রচ্ছদ » অপরাধ » ভেদুরিয়ায় সংবাদ সম্মেলনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল: নির্বাচন থেকে সরাতে ষড়যন্ত্রের অভিযোগ আঃ হাইর বিরুদ্ধে
শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১



স্টাফ রিপোর্টার ॥
ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবদুল হাইর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামালকে নির্বাচন থেকে সরাতে ষড়যন্ত্রের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল এই সংবাদ সম্মেলন করেন।
এসময়ে প্রার্থী কামাল অভিযোগ করে বলেন, তফসিল ঘোষণার পর থেকে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল হাই মাষ্টার আমাকে নির্বাচনী মাঠ থেকে সড়ানোর জন্য নির্বাচনী প্রচার-প্রচারণায় বাঁধা, হুমকী-ধামকী ও আমার কর্মী সমর্থকদের মারধর করে আসছে। সর্বশেষ বুধবার মধ্য রাতে আবদুল হাই মাষ্টার তার পালিত ক্যাডার বাবুলকে দিয়ে ব্যাংকের হাট কলেজের সামনে নৌকা প্রতীকের অফিসে আগুন লাগিয়ে দেয়।

---

এসময় বাবুল নিজের মোবাইল দিয়ে আগুনের দৃশ্য ধারণ করে লাইভে আসে। এ বিষয়টি সামাজিক যোগাযোগে ভাইরাড় হয়। পরে বৃহস্পতিবার সকালে পুলিশ বাবুলকে আটক করলেও প্রভাবশালী আবদুল হাই মাষ্টারের ইশারায় সন্ত্রাসী বাবুলকে ছেড়ে দেয় পুলিশ। তিনি আরো বলেন, বর্তমানে ভেদুরিয়া ইউনিয়নে আমার জনসমর্থন দেখে আবদুল হাই মাষ্টারের মাথা খারাপ হয়ে গেছে। সে নিশ্চিত হয়েছে জনগনের ভোটে তার জিতার সম্ভবনা নাই। তাই সে নির্বাচন বানচাল এবং আমাকে ও আমার কর্মী সমর্থকদের মিথ্যা অভিযোগে ফাঁসানের জন্য মরিয়া হয়ে উঠেছে।
বর্তমানে আমি খুবই নিরাপত্তাহীনতায় ভূগছি। যেকোন মুহুর্তে আবদুল হাইর পালিত ক্যাডার বাহিনী আমার উপর ও আমার কর্মী সমর্থকদের উপর হামলা চালাতে পারে। অন্যদিকে নির্বচানের আগ মহুর্তে আবদুল হাই মাষ্টার যে কোন অপৃতিকর ঘটনা ঘটিয়ে আমাকে ও আমার কর্মী সমর্থকদের ফাঁসিয়ে দিতে পারে। তিনি আরো বলেন, আমি জেনেছি, আবদুল হাই মাষ্টার নিজেদের অফিসে আগুন দেয়া, ভাংচুরসহ যেকোন অপকর্ম করে আমার ও আমার কর্মী সমর্থকদের নামে মিথ্যা মামালা দিয়ে পুলিশি হয়রানী করার প্রস্তুতি নিচ্ছে।
আমার বিশ্বাস আগামী ৫ জানুয়ারীর নির্বাচনটি যদি সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয় এবং আমার কর্মী সমর্থকরা যদি কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে, তাবে আমি জনগনের ভালোবাসার রায় নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব।
তাই এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে অমি আমার জীবনের নিরাপত্তা ও ৫ জানুয়ারীর ভেদুরিয়া ইউনিয়নের নির্বাচনটি কঠোর নজরদারীর মধ্যে সম্পন্ন করার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি। তবে এসব আভিযোগ অস্বীকার করেছেন, চেয়ারম্যান প্রার্থী আবদুল হাই মাষ্টার।

বাংলাদেশ সময়: ২৩:৩৬:২২   ৩২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অপরাধ’র আরও খবর


পশ্চিম ইলিশায় অন্যের কবরস্থানে জেলা পরিষদের নেমপ্লেট লাগিয়ে অর্থ আত্মসাতের চেষ্টা : বাধা দেয়ায় ১জনকে পিটিয়ে জখম
মিথ্যা মামলা থেকে অব্যাহতির দৌলতখানে দাবিতে মানববন্ধন
মনপুরায় দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই জেলে ট্রলার ও জাল, ১০ লাখ টাকার ক্ষতি
ভোলায় ডিবির অভিযানে অস্ত্রসহ ৩ দস্যু আটক, অপহৃতরা উদ্ধার
তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, সাধারণ মানুষের ক্ষোভ
ইডেন ছাত্রীর বিয়ের দাবীতে মিথ্যা অপপ্রচার থেকে মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন
সাময়িক বরখাস্ত হলেন বিএমইটি ভোলার সহকারী পরিচালক মোশাররফ হোসেন
মাদ্রাসাছাত্রীকে তালাবন্ধ করে পরিবারসহ প্রেমিক লাপাত্তা
বেনজীরের গ্রেফতার ও বিচারের দাবিতে ভোলায় সুজনের সমাবেশ-স্মারকলিপি
জমিজমা বিরোধ কেন্দ্র করে ভাই ও ভাইর স্ত্রীর উপর হামালার অভিযোগ কমিশনার কবিরের বিরুদ্ধে



আর্কাইভ